শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

বগুড়ার দুপচাঁচিয়ায় রাজমিস্ত্রির ঝুলন্ত মরদেহ উদ্ধার।

হাফছা খাতুন বগুড়া জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩
  • ১৩৫ জন দেখেছেন

হাফছা খাতুন বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়ার দুপচাঁচিয়ায় রাজমিস্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৫ জানুয়ারি রবিবার বেলা তিনটার দিকে বগুড়া জেলার দুপচাঁচিয়ার চামরুল ইউনিয়নের পোথাট্রি নয়াপাড়া এলাকায় একটি জঙ্গল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

ওই রাজমিস্ত্রির নাম মোরসালিন ওরফে সোহাগ। তিনি ওই এলাকার সাইফুল ইসলাম ধলার ছেলে। এক সন্তানের জনক সোহাগ ওই এলাকার গুচ্ছগ্রামে বসবাস করতেন। তিনি মানসিক সমস্যার কারণে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন দুপচাঁচিয়া থানার উপ-পরিদর্শক(এসআই) বকুল হোসেন।

এস আই বকুল হোসেন জানান, সোহাগ মানসিকভাবে অসুস্থ ছিলেন। এ কারণে তিনি প্রায়ই আত্মহত্যা করতে যেতেন। তখন তার পরিবারের লোকজন তাকে ফিরিয়ে আনতেন। শনিবার রাতে পরিবারের সদস্যদের চোখ ফাঁকি দিয়ে তিনি বাড়ি থেকে বের হয়ে যান। পরে রবিবার দুপুরে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি জঙ্গলের ভিতরে চাদর গলায় পেচানো ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সোহাগ আত্মহত্যা করেছেন। তবে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com