বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

প্রেমিক রনি আত্নহত্যা করেছে প্রেমিকার বিয়ের ৮ দিন পর

মোঃ মাহাবুবুল আলম, শ্রীপুর,গাজীপুর
  • আপডেট সময় : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ১১৮ জন দেখেছেন

মোঃ মাহাবুবুল আলম, শ্রীপুর,গাজীপুর

শ্রীপুর উপজেলার নিজমাওনা গ্ৰামে কদমের চৌরাস্তার দক্ষিণ পাশে সফিকুল ইসলামের ছেলে রনি ১৯ প্রেমিকার বিয়ের ৮ দিন পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রনি নিজ থাকার ঘরে দরজার পাশেই ঘরের আড়ার সাথে ফাঁস নিয়ে আত্নহত্যা করেছে ।আত্নহত্যার আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস লিখেছিল আমি আর কারো কাছে কিছু চাইব না ।

রনি আনোয়ারা নীট কম্পোজিট মিলস লিমিটেড এর একজন শ্রমিক ছিল । গতকাল শুক্রবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে মায়ের হাতে বানানো শীতের পিঠা খেয়ে সকালে ডিউটিতে যাবে এই কথা বলে নিজ ঘরে ঘুমাতে যায় রনি। ঘুমানোর আগে ফেইসবুকে পোস্ট করে প্রেমিকার বিয়ে হওয়ায় দুনিয়ার মায়া ত্যাগ করে।

রনির পিতা সফিকুল ইসলাম বলেন আমি ঘটকের মাধ্যমে বিয়ের প্রস্তাব পাঠালে মেয়ের পরিবার গরীব বাড়িতে বিয়ে দিবে না বলে জানায়। শুধু তাই নয় মেয়র পরিবার থেকে বলে আমাদের মেয়ে দশম শ্রেণীতে পড়ে এস এস সি পরীক্ষার পর বিয়ের উপযুক্ত বয়স হলে বিয়ে দিব। রনির কাছে বিয়ে না দিয়ে গত০৬-০১-২০২৩ তারিখে মেয়েকে বিয়ে দেয়। বিয়ের ৮ দিন পর প্রেমিক রনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মেয়ের চাচা মোঃ বাবুল হোসেন বলেন আমার ভাতিজিকে একটি ছেলে রাস্তায় স্কুলে যাওয় আসার সময় ডিসর্টাব করত শুনেছি তবে রনি কি না তা জানতাম না । তিনি আরও বলেন ছেলের পরিবারের সদস্যরা আমাদের সাথে যোগাযোগ করলে আমরা বিয়ে দিতাম তাহলে তো অকালে ঝরে পড়তো না তাজা প্রাণ ।

এ বিষয়ে মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মিন্টু মিয়া বলেন রনি আত্নহত্যা করেছে। শ্রীপুর থানায় সাদা কাগজে লিখিত আবেদন দিয়েছে পরিবারের সদস্যরা লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফন করার জন্য । আবেদনের ভিত্তিতে লাশ পরিবারের সদস্যদের কাছে রেখে আসি ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com