বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করলেন সাংসদ ব্যারিস্ট্রার নিজাম উদ্দিন জলিল জন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৯৯ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

‘স্মার্ট লাইভষ্টক স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁয় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে সদর উপজেলা প্রাণিসম্পদ অফিস সংলগ্ন মাঠে এই প্রদর্শনীর উদ্বোধন করেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্ট্রার নিজাম উদ্দিন জলিল জন।
প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) সহযোগিতায় জেলা ও সদর উপজেলা প্রাণিসম্পদ এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এই প্রদর্শনীর আয়োজন করে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ আমিনুল ইসলাম। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো: মহির উদ্দিন।

অন্যান্যের মধ্য সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ আকতার নাইস, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল হক কমল প্রমুখ। প্রদর্শনীতে ৩৬টি স্টলে বিভিন্ন প্রজাতির পশু পাখি, পশু পাখির খাদ্য, দুগ্ধ এবং দুগ্ধজাতীয় খাদ্য প্রদর্শন করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com