বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর উপহারের তিন হাজার ট্যাব পাচ্ছেন শিক্ষার্থীরা

মোহাম্মদ আককাস আলী :
  • আপডেট সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৩৭৭ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী :

মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তিন হাজার ট্যাব বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। সারাদেশে সরকারি-বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের নবম দশম শ্রেনীর প্রথম দ্বিতীয় তৃতীয় স্থান অধিকারী মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে যে ২ লক্ষ ট্যাব বিতরন করা হবে তার অংশ হিসেবে নওগাঁতে এই ট্যাব বিতরন কার্যক্রম শুরু হলো।

রোববার সকাল ১০ টায় নওগাঁ স্টেডিয়ামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা প্রশাসনের কর্মসূচি চলাকালে ট্যাব বিতরণ কার্যক্রমের উদ্বোধন করে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান শহরের চক এনায়েত উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান প্রাপ্ত ছয় জন এবং পরিমোহন বালিকা উচ্চ বিদ্যালয় (পিএন) নবম ও দশম শ্রেণীর প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান প্রাপ্ত ছয় জনসহ মোট ১২ জন শিক্ষার্থীর হাতে ট্যাব তুলে দেন।

অনুষ্ঠানে জেলা পরিসংখ্যান কর্মকর্তা ফয়সাল হাসান বলেন, জেলায় ৫০০ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে মোট তিন হাজার ট্যাপ বিতরণ করা হবে।

জেলা পরিসংখ্যান বিভাগ আয়োজিত ট্যাব বিতরণ অনুষ্ঠনে নওগাঁর পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক, সিভিল সার্জন আবু হেনা মোঃ রায়হান উজ্জামান সরকার, জেলা শিক্ষা অফিসার মোঃ লুৎফর রহমান, জেলা পরিসংখ্যান কর্মকর্তা ফয়সাল হাসানসহ জেলা পর্যায়ে সকল কর্মকর্তা এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com