বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

পুলিশ মেধাবৃত্তি পেল ৪ জন শিক্ষার্থী

লুৎফুর রহমান (রানা) শ্রীমঙ্গল(মৌলভীবাজার) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ৫৬ জন দেখেছেন

লুৎফুর রহমান রানা শ্রীমঙ্গল প্রতিনিধি (মৌলভীবাজার) 

 

মৌলভীবাজারে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ৪ জন শিক্ষার্থীকে মেধাবৃত্তি প্রদান করা হয়েছে। আজ দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এই বৃত্তি প্রদান অনুষ্ঠান আয়োজিত হয়।

 

মৌলভীবাজার জেলায় কর্মরত পুলিশ সদস্যদের সন্তানদের মধ্যে ২০২১ সালে অনুষ্ঠিত এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জনকারীদের এই বৃত্তি প্রদান করা হয়।

 

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ এবং সনদপত্র তুলে দেন।

এসময় জেলা পুলিশ সুপার বলেন, “শুধু এই পরীক্ষার ফলাফলই সব নয়। ভবিষ্যতের জন্য নিজেদের প্রস্তুত করতে কঠোর পরিশ্রম করতে হবে। বর্তমান যুগ আগের চেয়ে অনেক বেশি প্রতিযোগিতাপূর্ণ, উচ্চ শিক্ষার জন্য এখন থেকেই টার্গেট নিয়ে এগিয়ে যেতে হবে।”

 

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন ১। পুলিশ পরিদর্শক মোঃ মাহফুজ আলমের মেয়ে সারাফ নাওয়ার, ২। পুলিশ পরিদর্শক মোঃ জাকির হোসেনের মেয়ে সানজানা আক্তার সায়মা, ৩। উপ-পুলিশ পরিদর্শক আবু নাঈম মিয়ার মেয়ে নাহিদা আক্তার এবং ৪। উপ-পুলিশ পরিদর্শক সেলিম হোসেন ভূঁইয়ার ছেলে সালমান সাদিক লিখন।

 

এই বৃত্তি প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোহসীন, শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ এবং অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com