শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

পার্বত্য চট্টগ্রাম নিয়ে চক্রান্ত বরদাশত করা হবেনা–খাগড়াছড়ির সমাবেশে মুফতী সৈয়দ ফয়জুল করীম

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ২৩৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ সন্ত্রাস, উগ্রবাদ ও মাদকের বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টি, ইসলাম ও আলেম ওলামা বিদ্বেষী চক্রান্তের প্রতিবাদ। পার্বত্য চট্টগ্রামের বিরুদ্ধে জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্ত ষরযন্ত্রের প্রতিবাদে আজ (১১অক্টোবর-২২) মঙ্গলবার দুপুর ২টা থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ খাগড়াছড়ি জেলা শাখার ব্যবস্থাপনায় খাগড়াছড়ি শাপলা চত্বরে(মুক্তমঞ্চ) জেলা সেক্রেটারী মাওলানা কাউছার আজিজীর সঞ্চালনায় ও জেলা সভাপতি মাওলানা দেলোয়ার হোসাইন এর সভাপতিত্বে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।

জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর-
মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (শায়খে চরমোনাই)

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশ আজ সন্ত্রাসের স্বর্গ রাজ্যে পরিনত হয়েছে। সরকারি দলের ছত্রছাঁয়ায় বেড়ে উঠা এসব সন্ত্রাসীদের হাতে গোটা দেশের মানুষ জিম্মি হয়ে আছে। কলেজ বিশ্ববিদ্যালয়গুলো সন্ত্রাসীদের অস্ত্রাঘারে রুপনান্ত্রিত হয়েছে। এসব সন্ত্রাসীদের তত্বাবধানে আজ মাদকের ভয়াবহ সয়লাব, ছাত্র ও যুব সমাজ আজ ধ্বংসের দ্বারপ্রান্তে উপনিত হয়েছে। সরকার এর দ্বায় এড়াতে পারেনা তাই সরকারকেই কার্যকরী পদক্ষেপ গ্রহন করতে হবে।

তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রামও আজ সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিনত হয়েছে, দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের কবলে পুরো পার্বত্য চট্টগ্রাম। ইউপিডিএফ, জেএসএস সহ বিচ্ছিন্নবাদী জঙ্গিগোষ্ঠির সন্ত্রাসি,চাঁদাবাজী, জুলুম নির্যাতনে পার্বত্য চট্টগ্রামের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ হুমকির মুখে।
তিনি আরো বলেন পার্বত্য চট্টগ্রাম নিয়ে দেশদ্রোহী সন্ত্রাসী জঙ্গি গোষ্ঠী ও তাদের মদদদাতাদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে, পার্বত্য চট্টগ্রাম নিয়ে চক্রান্ত ষড়যন্ত্র বরদাশত করা হবেনা।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহকারী প্রশিক্ষণ সম্পাদক, মুফতি দেলোয়ার হোসাইন সাকী, কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব জান্নাতুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক(চট্টগ্রাম বিভাগ) মাওলানা মোরশেদুল আলম
ইসলামী আন্দোলন বাংলাদেশের সদস্য, মাওলানা সানাউল্লাহ, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ খাগড়াছড়ি জেলা সাধারণ সম্পাদক মাওলানা নুরুল কবির আরমান, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সভাপতি হাফেজ জামাল উদ্দিন মৃধা, ইসলামী যুব আন্দোলন খাগড়াছড়ি জেলা সভাপতি মাওলানা মহিউদ্দিন বিন সুরুজ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খাগড়াছড়ি জেলা সভাপতি মুহাম্মদ রবিউল মিয়াজি, শিক্ষক ফোরাম সভাপতি মাওলানা নাসির উদ্দীন প্রমূখ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com