বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

নিউইয়র্ক মহানগর দক্ষিন বিএনপি তারেক, রহমানের ৫৮ তম জন্মদিন উদযাপন

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৭৭ জন দেখেছেন

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ

নিউইয়র্কের জ্যাকসন হাইটসে কাবাব কিং রেস্টুরেন্টে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮ তম জন্মদিন উপলক্ষ্যে গত ২০ নভেম্বর রবিবার ,রাত ৭টায় নিউইয়র্ক মহানগর দক্ষিন বিএনপির উদ্যোগে দোয়া ও মোনাজাত এবং কেকে কেটে তারেক রহমানের জন্মদিন পালন করেছে ।

বিএনপির চেয়ারপারসন ও সাবেকপ্রধানমন্ত্রী,বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও তারেক রহমানের উজ্জ্বল ভবিষ্যৎ ও সুস্বাস্থ্য কামনায় মহান আল্লাহর দরবারে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন নিউইয়র্ক স্টেট বিএনপির আহ্বায়ক মাওলানা অলিউল্লাহ আতিকুর রহমান।

অনুষ্টানে সংগঠনের আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম রেজার সভাপত্তিতে এবং সদস্য সচিব মোহাম্মদ বদিউল আলমের পরিচালনায় সভায় উপস্হিত ছিলেনপ্রবাসের লেখক ছাত্রদলের কেন্দ্রীয় প্রতিষ্ঠা সদস্য মার্শাল মুরাদ, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ন সম্পাদক ও জাসাসের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক গোলাম ফারুক শাহিন, নিউইয়র্ক মহানগর বিএনপি দক্ষিনের নেতৃবৃন্দের মধ্যে উপস্হিত ছিলেন

 

সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোহরাব হোসেন, যুগ্ন আহ্বায়ক এমলাক হোসেন ফয়সাল, যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন নাসির, যুগ্ম আহ্বায়ক খলকুর রহমান, যুগ্ম আহবায়ক জিয়াউল হক মিশন, যুগ্ন আহবায়ক নাসির উদ্দিন, যুগ্ন আহবায়ক শাহতাৎ হোসেন রাজু, যুগ্ন আহবায়ক জোহরা বেগম, যুগ্ন আহবায়ক রেজবুল কবির, যুগ্ন আহবায়ক শেখ জহির যুগ্ন সদস্য সচিব সাইদুর খান ডিউক

সন্মানিত সদস্যদের মধ্যে উপস্হিত ছিলেন, জামালুর রহমান চোধুরী, গোলাম এন হায়দার মুকুট, সুমন সরদার, কৃষিবিদ মোঃ সুলায়মান, মোঃ কামাল হোসেন হাওলাদার, মোঃ মহসিন,শরিফ চোধুরী পাপ্পু, মোঃ হাসান, এছাড়াও সাবেক ছাত্রনেতা জীব মনির, জাসাস নেতা হাসান আহম্মেদ সেচছাসেবক নেতা হারুন, খোরশেদ সহ আরও অনেক নেতৃবৃন্দ।

সভাপতির সমাপনি বক্তব্যে সেলিম রেজা জন্মদিনের অনুষ্টানকে সাফল্য মান্ডিত করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্তি ঘোষনা করেন। উল্লেখ্যঃ নিউইয়র্ক স্টেট বিএনপি এবং যুক্তরাষ্ট্র শ্রমিক দলও পৃথক পৃথক ভাবে একই স্হানে কেটে জন্মদিনের অনুষ্টান পালন করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com