শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

নারী উদ্যোক্তাদের পণ্য ক্রয় বিক্রয়ে উৎসাহিত করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান মেয়র টিটু

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১২১ জন দেখেছেন

স্টাফ রিপোর্টারঃ

 

ময়মনসিংহে নারী উদ্যোক্তাদের পণ্য ক্রয় বিক্রয়ে উৎসাহিত করতে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু

ই-কমার্স বিজনেস এন্ড এনট্রপ্রেনার টিম (EBET) এর আয়োজনে বৃহস্পতিবার সকাল ১১.৩০ ঘটিকায় বর্ষা বরণ ও ঈদ উল আযহা স্পেশাল নারী উদ্যোক্তা পণ্য সামগ্রী মেলার ৩০টি ষ্টলের কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সহায়তায় ই-কমার্স বিজনেস এন্ড এনট্রপ্রেনার টিম (EBET) এর সভাপতি জেনিফার সাদিক খান লজিমনি সভাপতিত্বে মেলার উদ্ভোধন করেন প্রধান অতিথি মেয়র, সিটি কর্পোরেশন ও সভাপতি, মহানগর আওয়ামী লীগ ময়মনসিংহ মোঃ ইকরামুল হক টিটু। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারীদের সর্বাধিক গুরুত্ব দিয়েছেন তিনি নারীদের সাবলম্বী করে গড়ে তুলতে নারী উদ্যোক্তাদের বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে উৎসাহিত করছেন এরই ধারাবাহিকতায় আমরা কাজ করে যাচ্ছি। নারীদের পণ্য ক্রয় বিক্রয়ে উৎসাহিত করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

এসময় বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী নুরুল আমীন কালাম সাধারণ সম্পাদক নাগরিক আন্দোলন ময়মনসিংহ, শিবলী সাদিক খান সাধারণ সম্পাদক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) কেন্দ্রীয় কমিটি, সৈয়দা রোকেয়া আফসারী শিখা যুগ্ম সাধারণ সম্পাদক মহিলা শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটি ও সভাপতি ময়মনসিংহ মহিলা শ্রমিক লীগ , মশরুম আহমেদ তালুকদার ECE গ্রুপের চেয়ারম্যান প্রমুখ। এছাড়াও গণ্যমান্য ব্যক্তিবর্গ বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এ মেলা প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত ১,২,৩ জুন ২০২৩ ইং বৃহস্পতি, শুক্র ও শনিবার তিনদিন ব্যাপী নারী উদ্যোক্তাদের পণ্য সামগ্রী বাহারি খাবার পিঠা ইত্যাদি ত্রিশটি ষ্টল নিয়ে বৈশাখী মঞ্চ-২ জয়নুল আবেদীন পার্কে চলমান থাকবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com