বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

নলডাঙ্গায় ভট্টপাড়া সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ১২০ জন দেখেছেন

নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনাগর ইউনিয়নের ভট্টপাড়া গ্রামের যুবকদের  নিয়ে গড়া ভট্টপাড়া সমাজ কল্যাণ সংস্থার ২ য় বর্ষ পূর্তি ও ৩ বর্ষে পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ নভেম্বর) বিকাল ৪ ঘটিকায় ভট্টপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে ভট্টপাড়া  সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে বগুড়া জেলার সাবেক ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা আজাহার আলীর  সভাপতিত্বে
ও কাহারুল ইসলাম জয়ের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, নাটোর – নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও  ধর্ম বিষয়ক  মন্ত্রণালয় সম্পর্কিত  স্থায়ী কমিটির সদস্য রত্না আহমেদ এমপি।
সেবার হাত সবার জন্য স্লোগান নিয়ে ২০২০ সালে যাত্রাশুরু করে সংগঠনটি এর পর থেকে স্বেচ্ছায় রক্তদান, বৃক্ষ রোপন সহ  বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে সংগঠনটি। আজ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানান ধরনের আনন্দ মুলক খেলাধুলা অনুষ্ঠিত হয়, এছাড়াও এই সংগঠনের বিভিন্ন সমাজসেবামূলক কাজ তুলে ধরা হয়। রক্তদান,বিভিন্ন দূর্যোগে পাশে দাঁড়ানো ও সমাজসেবা অবদানের জন্য সংগঠনের সদস্য ও গুনীজনদের সংবর্ধনা দেওয়া হয়। পরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ এবং কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন সংগঠনের সদস্যরা ।
এসময়  উপস্থিত ছিলেন ব্রক্ষপুর  ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মিঠু,ইউপি সদস্য আঃ হান্নান, সোনাভান, শাহআলম, ব্রক্ষপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জামাল মোল্লা, যুবলীগ নেতা সোহেল রানা হেলাল, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হাশেম, সহ প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com