শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

নবাগত জেলা প্রশাসকের সঙ্গে জাতীয় মানবাধিকার বগুড়া জেলা কমিটি নেতৃবৃন্দদের সৌজন্য সাক্ষাৎ

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৮৮ জন দেখেছেন

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়া জেলা নবাগত জেলা প্রশাসক (ডি.সি) জনাব মোঃ সাইফুল ইসলাম স্যারের সঙ্গে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি বগুড়া জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার এর নেতৃত্বে বগুড়া জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ করেন।

নবাগত জেলা প্রশাসক, মোঃ সাইফুল ইসলাম এখানে যোগদানের পূর্বে তিনি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় প্রতিমন্ত্রীর একান্ত সচিব (পি.এস) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সেই সময় উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার সমিতির জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ আরমান, জেলা কমিটির সহ-সভাপতি ও বগুড়া আদর্শ রেলওয়ে হকার্স মার্কেটের মালিক সমিতি সাধারণ সম্পাদক মোঃ মিলন হোসেন, জেলা কমিটি সহ-সভাপতি মোঃ আবু রায়হান, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইলিয়াস হোসেন, বগুড়া শহর কমিটির সহ-সভাপতি ডাঃ এ.এস.এম আবু রায়হান, নন্দীগ্রাম উপজেলা কমিটির সভাপতি তানসেন আলী মন্টু, কাহালু উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন, জেলা কমিটির সদস্য আলমগীর, বিল্লু মানিক, সুমন, শাহীন প্রমুখ।

নবাগত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম স্যারের সঙ্গে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি বগুড়া জেলা কমিটির নেতৃবৃন্দদের আইনশৃঙ্খলা পরিস্থিতি, মাদক, বাল্যবিবাহ, যৌতুক, গুম-খুন, ধর্ষণ সহ সামাজিক নানান বিষয় নিয়ে ব্যাপক আলোচনা হয়।

সেই সময় নবাগত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম জাতীয় মানবাধিকার সমিতি জেলা কমিটির নেতৃবৃন্দদেরকে নানান দিক ও বিষয় বস্তু নিয়ে নির্দেশনামূলক পরামর্শ দেয়। সেই সঙ্গে প্রত্যেকটি ভালো এবং মহৎ কাজের জন্য তিনি সর্ব সময় সার্বিক সহযোগিতা আশ্বাস প্রদান করে।।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com