শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

নন্দীগ্রামে সাংবাদিক নজরুলের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১৬৮ জন দেখেছেন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক, সাংবাদিক নজরুল ইসলাম দয়ার বিরুদ্ধে লাগাতার ষড়যন্ত্র, মিথ্যাচার ও অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাসহ অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন বক্তারা। অন্যথায় বৃহত্তর কর্মসূচির হুশিয়ারি দেওয়া হয়।

গতকাল বৃহস্পতিবার বিকেলে নন্দীগ্রাম সদরের বাসস্ট্যান্ডে বগুড়া-নাটোর মহাসড়কে প্রেসক্লাবসহ তিনটি সাংবাদিক সংগঠন ও পত্রিকার এজেন্টরা মানববন্ধন করে।

বক্তারা বলেন, সাংবাদিক নজরুল পুলিশের সোর্স নন। শিক্ষাগত যোগ্যতা আছে বলেই সে জাতীয় দৈনিকে বৈতনিক নিয়োগ পেয়েছে। তার বিরুদ্ধে থানায় কোনো মামলা হয়নি। ছবি এডিটিং করে গ্রেফতার গুজব ছড়ানো হয়েছে। প্রমাণছাড়া চাঁদাবাজির অভিযোগও ভিত্তিহীন। এ মিথ্যাচার ষড়যন্ত্র প্রতিহত করা হবে। উপজেলার কৈগাড়ী গ্রামে সাংবাদিক পরিবারের জায়গা জবরদখলে ব্যর্থ হয়ে থানা গেট এবং উপজেলা গেটের আশপাশে ঘুরে বেড়ানো দালাল সিন্ডিকেট ও কতিপয় কয়েকজন নেতার মদদে পরিকল্পিতভাবে সাংবাদিক নজরুলের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। কৈগাড়ীর দাদন ব্যবসায়ী রহিম ও হাটখোলার ডাক্তার পরিচয়ধারী গোলামসহ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেন, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম জুয়েল, অনলাইন প্রেসক্লাবের সভাপতি রাজু আহমেদ লিটন, মডেল প্রেসক্লাবের সহ সভাপতি সুমন সরকার বুদু।

উপস্থিত ছিলেন সময়ের কাগজের জেলা প্রতিনিধি এমদাদুল হক, অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, সাংবাদিক ফরিদ উদ্দিন, রাসেল মাহমুদ, শাহীন আলম সাজু, আবু সাইদ, মিজানুর রহমান, পত্রিকার এজেন্ট শফিকুল ইসলাম শফিক প্রমুখ। এদিকে সাংবাদিক নজরুলের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে ও অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবিতে বিবৃতি দিয়েছেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেন, সাবেক সভাপতি ফজলুর রহমান, সহ সভাপতি জুলফিকার আলী ভূট্রো, সাধারণ সম্পাদক ফিরোজ কামাল ফারুক, যুগ্ম সম্পাদক আকতার হোসেন দুলাল, সিনিয়র সাংবাদিক নাজির হোসেন, নুর মোহাম্মদ বাদশাসহ সকল সাংবাদিক।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com