বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

নন্দীগ্রামে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন।

হাফছা খাতুন, স্টাফ রিপোর্টার 
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১৪৮ জন দেখেছেন

হাফছা খাতুনঃস্টাফ রিপোর্টার

বগুড়ার নন্দীগ্রামে জালাল উদ্দিন মন্ডল স্মৃতি স্মরণে ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। উপজেলার পন্ডিতপুকুর স্কুল মাঠে ফুটবল খেলা দেখতে হাজারো দর্শকের ভিড়।

টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করেন গাবতলী খেলোয়ার কল্যাণ সমিতি একাদশ বনাম আলামিন ক্রীড়া চক্র একাদশ।

মঙ্গলবার (০১ নভেম্বর) বিকেলে উপজেলার ভাটরা ইউনিয়নের পন্ডিতপুকুর টাইগার ক্লাবের উদ্যোগে হাইস্কুল মাঠে এ খেলার উদ্বোধন করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া-৪ আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন রানা এলএলবি ।

ভাটরা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান মোরশেদুল বারীর সভাপতিত্বে উদ্বোধনী খেলায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মুকুল হোসেন, শামীমা আকতার মুক্তা, আ’লীগ নেতা শফি উদ্দিন, মখলেছুর রহমান মিন্টু, মিজানুর রহমান, মোজাম্মেল হক, নিকুঞ্জ চন্দ্র, মোফাজ্জল হোসেন, পন্ডিতপুকুর বাজার বণিক সমিতির সভাপতি মাহফুজার রহমান প্রমূখ।

আনোয়ার হোসেন রানা বলেন, ফুটবল টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে আজ পন্ডিতপুকুর বাসীর মিলন মেলা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে খেলাধূলাসহ সকল ক্ষেত্রে দেশ এগিয়ে চলেছে। তিনি বলেন, অপসংস্কৃতি সমাজকে গ্রাস করছে। এর থেকে যুব সমাজকে বের করে মাঠে টেনে আনতে হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কদিন ধরে মাইকিং করে খেলার খবর প্রচার করা হয়েছে। টাইগার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম জালাল উদ্দীন মন্ডল স্মৃতি স্মরণে ফুটবল প্রতিযোগীতায় হাইস্কুল মাঠে
আশপাশের অন্তত ১০ গ্রামের মানুষের মধ্যে ছিল উৎসাহ। উৎসুক দর্শনার্থীরা দুপুর থেকে স্কুল মাঠের চারদিকে জড়ো হতে থাকেন। খেলা শুরুর দুই ঘণ্টা আগে থেকেই দর্শনার্থীরা মাঠে ঢোকেন। মাঠের বাইরে হাজারো মানুষের আনাগোনায় উৎসবের আমেজ বিরাজ করে। নানা রকম মুখরোচক অস্থায়ী খাবারের দোকান বসে। রীতিমতো মেলার আয়োজন। খেলা চলাকালে দর্শনার্থীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com