শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

নন্দীগ্রামে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় নিহত ২, আহত ৭

মোঃ আমিনুল ইসলাম জুয়েল। নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া।
  • আপডেট সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ২০৩ জন দেখেছেন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে মহাসড়কে থামিয়ে রাখা ট্রাকের পেছনে বাসের ধাক্কায় ঘটনাস্থলে বাবু মিয়া (২৩) নামের বাসের হেলপার নিহত ও বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মাহবুবুর রহমান তালুকদার (৩৮) নামের এক ব্যক্তি মারা গেছে। দূর্ঘটনায় নিহতর সংখ্যা দাড়াল ২জনে। এই ঘটনায় অন্তত ৭জন গুরুতর আহত হয়েছেন। একই সময়ে মোটরসাইকেলে বাসের ধাক্কায় রুহুল আমিন (৪৫) নামের এক ব্যবসায়ী গুরুতর আহত হন।

বুধবার বেলা ১১টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাসের হেলপার বাবু মিয়া নাটোরের সিংড়া উপজেলার বামিহাল এলাকার আসাদুর রহমানের ছেলে এবং চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া মাহবুবুর রহমান তালুকদার আদমদীঘি উপজেলার সান্তাহার ডালপট্রি এলাকার আসাব উদ্দিন তালুকদারের ছেলে। মাহবুবুর রহমান নন্দীগ্রাম উপজেলা কৃষি অফিসে সহকারী কৃষি কর্মকর্তা পদে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া থেকে নাটোরগামী সিয়াম পরিবহনের দ্রুত গতির বাস (ঢাকা মেট্রো ব: ১৪-৮১০৬) মহাসড়কের পাশে থামিয়ে রাখা ট্রাকের পেছনে (বগুড়া ট: ১১-২২৬০) ধাক্কা দেয়। বাসের গেটে দাঁড়ানো হেলপারের শরীর থেকে মাথা এবং হাত বিচ্ছিন্ন হয়ে যায়। বাসের এক পাশ ভেঙে মুচড়ে গিয়ে ৬/৭জন গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত বাসটি প্রায় ১শ’ গজ দূরে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেলে ধাক্কা দিলে একজন আরোহী আহত হন।

স্থানীয়রা জানান, ফিলিং স্টেশন এলাকায় দিনে ও রাতে মহাসড়কের পাশেই ঘন্টার পর ঘন্টা ট্রাক থামিয়ে রেখে চালকরা বাড়িতে চলে যান। থামিয়ে রাখা ট্রাকের পেছনে চলন্ত বাসের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে।

কুন্দারহাট হাইওয়ে থানার উপ-পরিদর্শক সুলতান মাহমুদ জানান, শরীর থেকে মাথা এবং হাত বিচ্ছিন্ন অবস্থায় নিহত হেলপারের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এবং চিকিৎসাধীন অবস্থায় মাহবুবুর মহমান তালুকদার নামের একজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com