বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

নন্দীগ্রামে ইউনিয়ন যুবলীগের বিশেষ বর্ধিতসভা

মোঃ আমিনুল ইসলাম জুয়েল। নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া।
  • আপডেট সময় : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৮২ জন দেখেছেন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ

 

জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামীলীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতৃত্বে তৃনমূলে সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ৪নং থালতা মাঝগ্রাম ইউনিয়নের সকল ওয়ার্ড কমিটি গঠন কল্পে ইউনিয়ন যুবলীগের আয়োজনে বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (১০ই ডিসেম্বর) বিকেল ৪টায় উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের বাঁশো সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে উক্ত বর্ধিতসভা অনুষ্ঠিত হয়।

 

সভায় বক্তারা বলেন, দেশ ও দেশের মানুষের জীবন মান উন্নয়নের স্বারথি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করণে যুবলীগ জন্মলগ্ন থেকে বিশেষ ভূমিকা পালন করে আসছে। এছাড়াও দেশ বিরোধী ও স্বাধীনতা বিরোধী অপশক্তি রুখতে যুবলীগ সৈনিকের ভুমিকা পালন করে আসছে। তার ধারাবাহিকতায় তৃনমুলে যুবলীগকে শক্তিশালী করতে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন বক্তারা। সেই সাথে কমিটিতে যেন কোন স্বাধীনতা বিরোধী কেউ প্রবেশ করতে না পারে সেই দিকে নজর দেওয়ার জন্য বিশেষ আহ্বান জানান।

 

ইউনিয়ন যুবলীগের সভাপতি বৈদ্যনাথ মহন্তের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রেজাউল করিম এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শ্রী দুলাল চন্দ্র মহন্ত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এনামুল হক মুনির। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মাহমুদ আশরাফ মামুন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি এম আর জামান রাসেল, সুমন সরকার বুদু, যুগ্ম-সাধারন সম্পাদক আমিনুল ইসলাম বেনজির, জিল্লুর রহমান রয়েল, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন সুমন, যুবলীগ নেতা শাহিনুর রহমান, ইন্জিনিয়ার মোফাজ্জল হোসেন মোফা, শুক্কুর আলী, মান্নান মোল্লা প্রমূখ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com