শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

নওগাঁ জেলা টেলিভিশন প্রিন্ট অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনে সাদেকুল সভাপতি রকি সম্পাদক নির্বাচিত

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১৫৬ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁ জেলা টেলিভিশন প্রিন্ট অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের দ্বি বার্ষিক কমিটি ঘোষনা করা হয়েছে । ২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এতে সাদেকুল ইসলাম কে সভাপতি (ইনডিপেনডেন্ট টিভি,দৈনিক মানবজমিন, বিডি নিউজ ২৪) এম আর রকি কে সাধারণ সম্পাদক ( সময় টিভি, ডেইলী সান, বাংলাদেশ টুডে, আমার সংবাদ, সম্পাদক ভিশন নিউজ টুডে ) নির্বাচিত করা হয় ।
বৃহস্পতিবার শহরের মুক্তির মোড়ে একটি অভিজাত হোটেলে সর্ব সম্মতি ক্রমে দ্বি বার্ষিক এ কমিটি ঘোষনা করা করা হয় । পূর্ব ঘোষিত নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক নওগাঁ মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ খোরশেদ আলম এ কমিটি ঘোষনা করেন । কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি (১)আব্দুল মজিদ সম্রাট, (বিজয় টিভি ও দৈনিক ভোরের ডাক) (২) ডিএম ফজলে রাব্বি (দৈনিক পদযাত্রা অপরাধ চিহৃ,) যুগ্ম সম্পাদক (১) রাইয়হান আলী ( এশিয়ান টিভি) (২) হাসান শাহরিয়ার পল্লব, (দৈনিক গন মুক্তি) সাংগঠনিক সম্পাদক ফজলে মাহমুদ চাঁদ ( গন টেলিভিশন) অর্থ সম্পাদক বুলবুল আহম্মেদ ( বরেন্দ্র টিভি) প্রচার সম্পাদক রকিবুল ইসলাম ( চিত্র সাংবাদিক সময় টিভি) দপ্তর সম্পাদক সাদ্দাম হোসেন ( চিত্র সাংবাদিক ইনডিপেনডেন্ট টিভি) সাকিবুল হাসান ক্রীড়া সম্পাদক (ভিশন নিউজটুডে) ।এবং কমিটির নির্বাহী সদস্য নির্বাচিত হন, মোহাম্মদ আককাস আলী (দৈনিক আজকের বসুন্ধরা ও দৈনিক আমাদের রাজশাহী) রফিকুল ইসলাম(সম্পাদক ও প্রকাশক-দৈনিক দেশ বাংলা সংবাদ ৭১ ) মো: নাজিম উদ্দন তনু ( বাংলাদেশ টুডে, সহ সম্পাদক ভিশন নিউজ টুডে), হাবিবুর রহমান( মোহনা টেলিভিশন) সোহেল রানা ( সিএনএন টিভি,ঢাকা প্রতিদিন ডেইলী নিউজ মেইল ) এম,এ রাজ্জাক (বাংলা চ্যানেল,বাংলাদেশের খবর, দৈনিক বর্তমান, বিজনেস বাংলাদেশ, সংবাদ প্রকাশ ও Daily industry) মোকলেছুর রহমান( এশিয়ান টিভি ) শামীম আহম্মেদ (ডেইলী নিউজ টাইম) সবুজ হোসাইন ( ভোরের চেতনা ) আবু সাইদ ( সংবাদ সারা বেলা ) কামাল উদ্দিন টগর ( দৈনিক যায় যায় কাল, সিএনটিভি) চৌধুরী মুরাদ হোসেন( দৈনিক মানব কন্ঠ) ।
সংগঠনের সভাপতি সাদেকুল ইসলামের সভাপতিত্বে সভায় বিগত কমিটির পরিধি সম্প্রসারণের লক্ষে সদস্য মতামতের ভিত্তিতে নওগাঁ জেলা টিভি জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের,
নাম পরিবর্তন করে জেলা টেলিভিশন প্রিন্ট অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন করা হয় । সভায় সিদ্ধান্ত মোতাবেক জেলায় টেলিভিশন, প্রিন্ট অনলাইন পত্রিকা কর্মরত সাংবাদিকরা এ সংগঠনের সাথে যুক্ত হতে পারবেন ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com