শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

নওগাঁয় র‍্যাবের পৃথক অভিযানে স্বামী-স্ত্রীসহ ৪ জন মাদক কারবারি আটক

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ১১৮ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর ধামইরহাট থানায় র‍্যাবের পৃথক অভিযানে বৃহস্পতিবার সাড়ে ১২টা ও পৌনে ১টার দিকে ২ হাজার ১ শ ৩০ লিটার চোলাই মদসহ স্বামী-স্ত্রী ও অপর ২ জনকে আটক করেছে র‍্যাব।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানার নেতৃত্বে থানার
বড় শিবপুর এলাকা অভিযান চালিয়ে ১ হাজার ১শ ১০ লিটার চোলাই মদসহ থানার বড় শিবপুর দেউলাপাড়া গ্রামের শ্যামল দাসের স্ত্রী অঞ্জলী দাস (৩৫) ও জয়পুরহাট সদর থানার দোগাছী গ্রামের প্রফুল্ল চন্দ্র বর্মনের ছেলে সুপল চন্দ্র বর্মণ (৪০) আটক করে।

অপর এক অভিযানে একই থানার মুচিপাড়া এলাকায় অভিযান চোখ ১ হাজার ২০ লিটার চোলাই মদসহ থানার বড় শিবপুর দেওলাপাড়া গ্রামের দিলিপ চন্দ্র দাসের ছেলে শ্রী পরিমল চন্দ্র দাস( ৪১) ও তার স্ত্রী দিপ্তী (৩০) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

র‍্যাব আরও জানান, দীর্ঘদিন যাবৎ তারা নেশা জাতীয় চোলাই মদ অবৈধভাবে উৎপাদন করে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

পরবর্তীতে তাদের বিরুদ্ধে জেলার ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com