বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

নওগাঁয় পুলিশের ভূয়া নিয়োগপত্র দিয়ে অর্থ হাতিয়ে নেয়া প্রতারক চক্রের মূলহোতা আটক

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৩৪ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর ধামইরহাট থানার ফতেপুর বাজার থেকে পুলিশ কনস্টেবলের ভূয়া নিয়োগপত্র দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মোঃ মাজিদুল ইসলাম (৩৫) নামের এক যুবককে আটক করেছে র‍্যাব।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ মাসুদ রানার জানান, বুধবার দিবাগত রাত পৌনে ৯ টার দিকে ঘটনাস্থল থেকে জেলার সাপাহার থানার কোচ কুড়লিয়া গ্রামের মোঃ আবুল কাসেমের ছেলে মোঃ মাজিদুল ইসলামকে আটক করা হয়।

র‍্যাব আরও জানায়, মোঃ মাজিদুল ইসলাম ২/৩ জনের একটি সিন্ডিকেটের মূলহোতা। সে নিজেকে বাংলাদেশ আনসারের ভূয়া সার্কেল এ্যাডজুটেণ্ট হিসেবে পরিচয় দেন। তারা ২০১৯ সাল থেকে দরিদ্র জনগোষ্ঠীর সাথে প্রতারণামূলক কর্মকান্ডে জড়িত। তারা অবৈধ নিয়োগের মিথ্যা আশ্বাস দিয়ে বা কখনও কখনও জাল নিয়োগপত্র প্রদানের মাধ্যমে প্রার্থীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিত এবং পলাতক আসামী সাইফুল ইসলাম নিজেকে মালিবাগ সিআইডি অফিসে ভুয়া উপ-পুলিশ পরিদর্শক পরিচয় দেন। তিনিও এই দলের একজন সক্রিয় সদস্য। ২০২১ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে চাকরি দেওয়ার জন্য এক প্রার্থীর কাছ থেকে সাড়ে ৭ লাখ টাকা নেয় এবং জাল নিয়োগপত্র দেয়। পরে কনস্টেবল পদে যোগ দিতে যাওয়ার সময় ওই প্রার্থী ভুয়া নিয়োগপত্রের কথা জানতে পারেন। এরপর র‌্যাব কয়েকটি জাল নিয়োগপত্র ও অন্যান্য নথিসহ তাকে আটক করে।

পরবর্তীতে তার বিরুদ্ধে জেলার ধামইরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com