শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

নওগাঁয় পাওনা টাকার জন্য অটোরিকশা চালককে হত্যাকান্ডের ঘটনায় আটক ৩

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ২২০ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

নওগাঁয় পাওনা টাকার জের ধরে শ্রী অতুল কুমার (৪০) নামে একজন অটোরিকশা চালককে হত্যার দায়ে ৩ যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে এক প্রেস কনফারেন্সে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক।

পুলিশ সুপার বলেন, গত ২২ মে সকালে নওগাঁ শহরের বাইপাস এলাকার একটি ইটভাটা থেকে অতুল কুমারের মরদেহ উদ্ধার করা হয় এবং ওই দিন সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার। এরপর পুলিশের তদন্তের একপর্যায়ে হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহ নুর ইসলামকে আটক করে পুলিশ।

আটকের পর নুরু ইসলাম পুলিশকে জানান, নিহত অতুল কুমার এর কাছ থেকে কিছু টাকা পেতেন তিনি। সেই টাকা আদায়ের জন্য কৌশলে নওগাঁ শহর থেকে আতুল কুমারের অটোরিকশায় চড়ে বাইপাস এলাকায় আসেন দুজন। এরপর অতুল কুমারকে মদ পাণ করান নুর ইসলাম। একপর্যায়ে রাত ৯টার দিকে রাব্বি নামে একজনের সহযোগিতায় অতুল কুমারকে বটি দিয়ে জবাই করে হত্যা করার পর অটোরিকশা থেকে ৫টি ব্যাটারি চুরি করে বিক্রি করা হয়।

পুলিশ সুপার আরও জানান, এঘটনায় সরাসরি হত্যাকান্ডের সাথে জড়িত নুর ইসলাম ও রাব্বিসহ চোরাই ব্যাটারি ক্রয়ের অপরাধে আতিকুর নামে আরও একজনসহ মোট ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com