শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

নওগাঁয় জাতীয় আইনগত সহায়তা দিবস পালন

মোহাম্মদ আককাস আলী,নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ১০৪ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী,নিজস্ব প্রতিবেদক:

 

“বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ, বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন” এই প্রতিপাদ্য নিয়ে নওগাঁয় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার জেলা ও দায়রা জজ আদালত চত্বরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান সিনিয়র জেলা ও দায়রা জজ মো. আবু শামীম আজাদ।
পরে শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় আদালত চত্বরে এসে শেষ হয়। শোভাযাত্রায় জেলা জজশিপের বিচারক, জেলা প্রশাসনের কর্মকর্তা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষরা অংশ নেয়।
শোভযাত্রা শেষে আদালত প্রাঙ্গনে দিবসটির তাৎপর্য তুলে ধরে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার
মুহাম্মদ রাশিদুল হক, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল করিম, নারী ও শিশু নির্যাতন দমন আদালত-২ এর বিচারক মেহেদি হাসান তালুকদার, জেলা লিগ্যাল এইড কর্মকর্তা সিনিয়র সহকারী জজ কুদরাত-ই-খোদা, জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট খোদাদাদ খান পিটু, পিপি আব্দুল খালেক, জিপি মোস্তাফিজুর রহমান এবং প্যানেল আইনজীবি ডিএম আব্দুল বারী বক্তব্য রাখেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com