বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

নওগাঁয় আসছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ১০৯ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

 

 

দীর্ঘ ৬বছর পর আগামীকাল রোববার নওগাঁয় আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী) ওবায়দুল কাদের। তাঁর আগমনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে ব্যাপক প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এনিয়ে শহরের গুরুত্বপূর্ণ স্থানে লাগানো হয়েছে ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড।

দলীয় সূত্রে জানা যায়, রোববার বেলা ১২টার দিকে নওগাঁ শহরের নওজোয়ান মাঠে জেলা আওয়ামী লীগের উদ্যোগে মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক বাণিজ্যমন্ত্রী আব্দুল জলিলের স্মরণসভার আয়োজন করা হয়েছে। আব্দুল জলিলের স্মরণ সভা সফল করতে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখবেন।

এদিকে শনিবার নওজোয়ান মাঠ পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেন, এবার সরকার একটি জনবান্ধব বাজেট ঘোষনা করেছেন। স্মরণ সভায় এসব বিষয়ে ওবায়দুল কাদের আগামী নির্বাচন সম্পর্কে দলীয় নেতা-কর্মীদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেবেন বলে আশা করেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com