শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

ধামইরহাটে দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ এক যুবক আটক 

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক 
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ১১৪ জন দেখেছেন

মো. আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর ধামইরহাট উপজেলার দিলালপুর এলাকায় অভিযান পরিচালনা চালিয়ে মঙ্গলবার পূর্বরাত সাড়ে ১২ টার দিকে ৩টি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড গুলিসহ মোঃ সানোয়ার হোসেন (৫২) নামের এক যুবককে আটক করেছে র‍্যাব। আটককৃত সানোয়ার হোসেন ওই গ্রামের মোঃ ওছমান আলীর ছেলে।

 

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান জানান, গ্রেফতারকৃত সানোয়ার হোসেন এলাকার একজন শীর্ষ ডাকাত। সে সংঘটিত একটি ডাকাত দলের অন্যতম সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি, মাদকসহ বিভিন্ন ধরনের একাধিক মামলা রয়েছে। মোঃ সানোয়ার হোসেন ও তার সহযোগী মোঃ ফরিদ উদ্দিনসহ ৬/৭ জনের একটি গ্রুপ বিভিন্ন সময়ে জেলায় সংঘটিত বিভিন্ন ডাকাতিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছে। এই তথ্য পাওয়ার পর থেকে জয়পুরহাট ক্যাম্প তাদের গ্রেফতারের কার্যক্রম শুরু করে। বিভিন্ন সময়ে তাদেরকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে অবশেষে সানোয়ার হোসেনকে আটক করা হয় এবং তার সহযোগী মোঃ ফরিদ উদ্দিন পালিয়ে যায়। এরপর সানোয়ারের দেখানো স্থান হতে ৩ টি দেশীয় আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

 

পরবর্তীতে তার বিরুদ্ধে ধামইরহাট থানায় অস্ত্র আইন-১৮৭৮ অনুসারে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে মঙ্গলবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com