শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

দুর্গাপুরে নিখোঁজের ৩ মাস পরেও খোঁজ মিলেনি আলমগীরের

ফয়সাল মাহমুদ, দুর্গাপুর প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৭০ জন দেখেছেন

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুর উপজেলার মাড়িয়া ইউনিয়নের কিসমত হোজা গ্রামের সৈয়দ আলীর ছেলে আলমগীর হোসেন (আলম) (৪২) নামে এক যুবক নিখোঁজ হয়েছে। এ ঘটনায় দুর্গাপুর থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে। নিখোঁজের গত ৩ মাস অতিবাহিত হলেও আলমগীরের সন্ধান পাননি তার পরিবার।
আলমগীরের মা জহুরা বেগম জানান, তার ছেলে আলমগীর হোসেন আলম গত ১৫ ডিসেম্বর তার নিজ বাড়ি থেকে বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। তারপর থেকে সে আর বাড়ি ফিরে আসেনি। আলম এর আগে একবার লোকের সাথে কাজের জন্য ফরিদপুরে গিয়েছিলো। আমরা সেখানেও খবর নিয়েছি কিন্তু তার কোনো খোঁজ পাচ্ছি না। আলম এলাকার তেমন কোনো লোকজনদের সাথে ওঠাবসা করতেন না । আলমগীরের স্ত্রী ও দুই সন্তানও রয়েছে। নিখোঁজের সময় তার পড়নে ছিলো কালো রঙ্গের কোর্ট ও কালো লুঙ্গি। উচ্চতা ৫ফুট গায়ের রং শ্যামলা আলম রাজশাহী আঞ্চলিক ভাষায় কথা বলে।
আলমগীরের মেয়ে আখি খাতুন বলেন,আমার বাবা একজন সহজ সরল প্রকৃতির মানুষ ছিলেন। তিনি এলাকার কোন মানুষের সাথে ওঠাবসা করতেন না কোন প্রকার ঝট ঝামেলায় মধ্যে থাকবেন না। কিন্তু হঠাৎ করে সে নিখোঁজ হয়ে যায়।আমরা পারিবারিক ভাবে খুবই ভেঙে পড়েছি।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)নাজমুল হক জানান,এ বিষয়ে আমার তেমন কিছু জানা নেই। তবে অভিযোগ বা যদি হয়েছে কিনা তাও বলতে পারছি না। যদি হয়ে থাকে তাহলে আইনগত ব্যবস্থা নেব।
উক্ত ব্যাক্তির সন্ধান পেলে নিন্মের নম্বরে অথবা দুর্গাপুর থানায় যোগাযোগের জন্য অনুরোধ জানিয়েছে তার পরিবার। যোগাযোগের নম্বর ০১৩১৩৯৯৯৮৫৫।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com