বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

দায়িত্ব গ্রহন করলেন বাঘা পৌরসভার নব নির্বাচিত মেয়র আক্কাছ আলী

মো জিল্লুর রহমান খান রিপন, বাঘা রাজশাহী উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৯ জন দেখেছেন

মো জিল্লুর রহমান খান রিপন, বাঘা রাজশাহী উপজেলা প্রতিনিধি:

 

রাজশাহীর বাঘা পৌরসভার নব নির্বাচিত মেয়র আক্কাছ আলী দায়িত্ব গ্রহন করেছেন। বুধবার(১ ফেব্রুয়ারি ) সকাল ১১ টায় পৌর ভবন প্রাঙ্গনে পৌর

পৌরসভায় কর্মরত কর্মকর্তা কর্মচারী ঐক‍্য পরিষদ কর্তৃক সংবর্ধনা ও বরন অনুষ্ঠানের মাধ‍্যমে দায়িত্ব গ্রহন করেন মেয়র আক্কাছ আলীসহ নির্বাচিত সকল কাউন্সিলরবৃন্দ।

পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সুচনা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার নব নির্বাচিত মেয়র মোঃ আক্কাছ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘা পৌরসভার ১, ২ ও ৩ নং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে বিজয়ী মহিলা কাউন্সিলর যথাক্রমে, সাবিনা ইয়াসমিন,হাজেরা বেগম, মনোয়ারা বেগম ও নয় ওয়ার্ডের (পুরুষ) কাউন্সিলর যথাক্রমে, ১ নং ওয়ার্ড মোঃ কামাল হোসেন, ২নং ওয়ার্ড মো.সাইফুল ইসলাম, ৩নং ওয়ার্ড মো.মনির হোসেন,, ৪নং ওয়ার্ড মোঃ আসলাম সর্দার, ৫নং ওয়ার্ড মো. মাজেদুল ইসলাম, ৬নং ওয়ার্ড মো, আব্দুল কুদ্দুস সরকার,৭নং ওয়ার্ড মোঃ মোমিনুল ইসলাম, ৮নং ওয়ার্ড মোঃ শফিকুল ইসলাম এবং ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহিদ হোসেন।

 

এ সময় বাঘা পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারীগন ফুল দিয়ে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দকে বরন করে নেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র আক্কাছ আলী বলেন, আজকের এই উদ‍্যোগের জন‍্য আমি পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারীদের সাধুবাদ জানাই। সামনের দিনগুলোতে পৌরসভার সার্বিক উন্নয়নে সকল কর্মকর্তা কর্মচারীদের আরো নিবেদিত প্রান হয়ে কাঁধেকাদ মিলিয়ে কাজ করে যাওয়ার পরামর্শ দেন তিনি ।

 

বাঘা পৌরসভাকে একটি আধুনিক ও উন্নত মানের মডেল পৌরসভা করতে পৌরবাসীসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন পৌরপিতা আক্কাছ আলী।

তিনি আরও বলেন, আমি এ পৌরসভার দ্বিতীয় মেয়াদের নির্বাচনে পৌর মেয়র নির্বাচিত হয়েছিলাম। মেয়র হয়ে আমি অনেক উন্নয়নমূলক কাজ করে তৃতীয় শ্রেণি থেকে দ্বিতীয় ও দ্বিতীয় থেকে প্রথম শ্রেণিতে উন্নিত করেছিলাম। এরপর তৃতীয় ধাপের নির্বাচনে দূর্ভাগ‍্যবশত আমি পরাজিত হই। এরপর গত ২৯ ডিসেম্বর চতুর্থধাপের নির্বাচনে পৌরবাসী আবার আমাকে তাঁদের মূল‍্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেন। আমি আপনাদের সবার আন্তরিক সহযোগিতা পেলে এ পৌরসভাকে মাদক,সন্ত্রাস,হ‍্যাকার ও সকল প্রকার দুর্নীতিমূক্ত পৌরসভায় রুপান্তরিত করে একটি মডেল পৌরসভায় প্রতিষ্ঠিত করতে পারবো ইনশাআল্লাহ! আমি স্ব-স্ব ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর ও সবশ্রেনী পেশার মানুষের সহযোগিতা কামনা করছি।

এর আগে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারী গনের উদ্দেশ্যে পর্যায় ক্রমে সকল ওয়ার্ড কাউন্সিলর বৃন্দ তাঁদের নিজ নিজ অভিমত প্রকাশ করে পৌরসভার উন্নয়নে এক সাথে কাজ করার অঙ্গিকার ব‍্যাক্ত করেন।

পৌরসভার হিসাব রক্ষক হাসান আলীর সঞ্চালনায় বরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত প্রকৌশলী নাজমুল হোসেন, কার্য‍্য সহকারী জিন্নাত আলী,হিসাব সহকারী আকরাম হোসেন, গোলাম আযম সেন্টু, আবু লাহাব, মনিরুল, নাজমা, সোহাগ রানাসহ পৌরসভায় কর্মরত সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ। এছাড়াও অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন, পৌরসভায় বসবাসকারী সূধীজন, মুক্তিযোদ্ধা,সাংবাদিকসহ এলাকার গন‍্যমান‍্য ব‍্যাক্তিবর্গ।”

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com