বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

দাতা সংগঠন আনোয়ারা ব্লাড ডোনার ৬ষ্ঠ প্রতিষ্ঠান বার্ষীকি অনুষ্ঠিত

আহমেদ রেজা, আনোয়ারা(চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১৪৯ জন দেখেছেন

আহমেদ রেজা, আনোয়ারা(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রাম আনোয়ারায় জেলায় সেচ্ছাসেবী ব্লাড ডোনেশন গ্রুপ ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠিত। দাতা সংগঠন ‘আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপ’ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীতে
জীবন মৃত্যু সন্ধিক্ষণে ব্লাড দিয়ে দ্বিতীয় জীবন দিয়ে মানুষের পাশে এসে ভরসার জায়গা হওয়াটা কি আনন্দময়, সুখকর তা একমাত্র যারা ব্লাড ম্যানেজ এবং ডোনেট নিয়ে কাজ করেন তারাই বলতে পারবেন।
সামাজিক সচেতনতায় আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের অবদান অনস্বীকার্য। আমরা আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের সফলতা কামনা করি।৬ষ্ঠ বর্ষপূর্তি সফল ও স্বার্থক হোক।

চট্টগ্রামের অন্যতম সেচ্ছাসেবী রক্তদাতা সংগঠন ‘আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপ’ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীতে উপলক্ষে আনোয়ারা ব্লাড ডোনেশন গ্রুপ এর পক্ষ হতে স্বাগতম জানিয়েছে আনোয়ারার মেহনতি জন সাধারণ শুভেচ্ছা ও অভিনন্দন।

জীবন মৃত্যু সন্ধিক্ষণে ব্লাড দিয়ে দ্বিতীয় জীবন দিয়ে মানুষের পাশে এসে ভরসার জায়গা হওয়াটা কি আনন্দময়, সুখকর তা একমাত্র যারা ব্লাড ম্যানেজ এবং ডোনেট নিয়ে কাজ করেন।তারাই বলতে পারবেন।
সামাজিক সচেতনতায় আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের অবদান অনস্বীকার্য।

আনোয়ারা ব্লাড ডোনার সংস্থা ইউনিট টি প্রতি মানুষের আস্থা অর্জন করে। অসহায় মানুষের ও মুমূর্ষু রোগী,ডেলিভারিতে জরুরী প্রয়োজনে রক্ত গ্রুপ নিয়ে এলাকার ও দেশের মান উন্নয়নেরনপথ চলার প্রতীক হিসেবে কাজ করে।
এরা কোন টাকা পয়সা ও লেন দেন নিয়ে কাজ করে না।
দেশ ও জনগনের পাশে থেকে মানবিক সহযোগিতায় নিরাপদ স্থান মানবধিকার অর্জন করে। মুমূর্ষু দের প্রয়োজনীয় রক্ত গ্রুপ নির্ণয় এবং রক্ত সংগ্রহনের সহযোগিতা বাহক হিসাবে বিনা পরিশ্রমে কাজ করছি।

আমরা আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের সফলতা কামনা করি।
৬ষ্ঠ বর্ষপূর্তি সফল ও স্বার্থক হোক।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com