শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

তানোরে সাড়ে ১১ হাজার কৃষক পেলেন কৃষি প্রনোদনা

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি :
  • আপডেট সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৬৫ জন দেখেছেন

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি :

রাজশাহীর তানোরে সাড়ে ১১ হাজার কৃষক পেলেন বিনা মুল্যে কৃষি প্রনোদনার বীজ ও সার।

বুধবার সকালে তানোর উপজেলা অডিটরিয়ামে তানোর উপজেলা কৃষি সম্প্রসার অধিদপ্তর ও তানোর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মধ্যে এসব কৃষি প্রনোদনা বিতরনের উদ্বোধন করেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আ’ লীগ সাবেক সভাপতি আলহাজ ওমর ফারুক চৌধুরী (এমপি)।

তানোর উপজেলা নির্বাহী অফিসার পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত কৃষকদের কৃষি প্রনোদনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

তানোর উপজেলা আ’ লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, তানোর উপজেলা আ’ লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, তানোর উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল্লাহ আহম্মেদ, চান্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান প্রমুখ।

তানোর উপজেলা কৃষি অফিস সুত্রে জানা গেছে, চলতি মৌসুমে তানোর উপজেলার ৭ টি ইউপি ও ২ টি পৌর সভার সাড়ে ১১ হাজার কৃষক কৃষি প্রনোদনা পাচ্ছেন। এর মধ্যে ৭ হাজার কৃষককে ২ কেজি করে হাইব্রিড ধান বীজ ও সাড়ে ৪ হাজার কৃষককে ৫ উফশী ধান বীজ, ১০ কেজি ডিএপি ১০ কেজি এমওপি প্রদান করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com