শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

তানোরে যুবলীগের প্রস্ততি সভা ও প্রচার মিছিল

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি :
  • আপডেট সময় : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ৭৫ জন দেখেছেন

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি :

রাজশাহীতে আগামি ২৯ শে জানুয়ারী মাননীয় প্রধানমন্ত্রীর আগমণ উপলক্ষে তানোর উপজেলা যুবলীগের উদ্যোগে প্রস্ততি সভা ও প্রচার মিছিল আয়োজন করা হয়েছে।এদিকে নেতা ও কর্মী-সমর্থকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে  যুবলীগের ব্যানারে প্রস্ত্ততি সভা স্মরণকালের সর্ববৃহত জনসভায় পরিনত হয়।
জানা গেছে, গত ১৪ জানুয়ারী শনিবার উপজেলা যুবলীগের উদ্যোগে উপজেলা যুবলীগের
সভাপতি ও চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার সভাপতিত্বে এবং সম্পাদক জুবায়ের ইসলামের সঞ্চালনায় গোল্লাপাড়া বাজার চত্ত্বরে আয়োজিত প্রস্ততি সভা ও প্রচার মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সম্পাদক ইঞ্জিনিয়ার মাহাবুর রহমান মাহাম, কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বী ফরহাদ, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন,বাঁধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ও চাঁন্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমানপ্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।এদিকে প্রস্ততি সভার আগে একটি বিশাল মিছিল পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সভা স্থলে গিয়ে  শেষ হয়।অন্যদিকে স্মরণকালের সর্ববৃহত এই প্রচার মিছিল প্রমাণ করে এখানে এমপি ফারুক চৌধুরীর কোনো বিকল্প নাই। বক্তাগণ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঐতিহাসিক এই জনসভা জনসুমুদ্রে পরিণত করে রাজশাহীর ইতিহাসে স্মরণকালের সর্ববৃহত জনসভায় রুপান্তর করা হবে। আর এই মহাসমাবেশের মধ্যদিয়ে প্রমাণ করা হবে আওয়ামী লীগ এখানো দেশের সব চাইতে জনপ্রিয় রাজনৈতিক দল যার মুল শক্তি হলো আমজনতা।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com