শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

তানোরে প্রতিহিংসার শিকার দুই বারের সফল ওয়ার্ড মেম্বার লুৎফর রহমান

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি :
  • আপডেট সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৫৩ জন দেখেছেন

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি :

উপজেলার কামারগাঁ ইউনিয়ন(ইউপি)’র জনপ্রিয় দুই বারের সফল মেম্বার লুৎফর রহমান প্রতিহিংসার শিকার। মেম্বার লুৎফর রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে একটি মহল দীর্ঘদিন ধরে এলাকায় ও সাংবাদিকদের কাছে মিথ্যা ভিত্তিহীন তথ্য দিয়ে একের পর এক মানহানিকর সংবাদ উপস্থাপন করাতে মরিয়া হয়ে উঠেছে।
জানা গেছে, ইতিমধ্যে ঢাকা থেকে প্রকাশিত বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে তানোরের কামারগাঁ ইউপি আওয়ামী লীগে কোন্দল শিরোনামে প্রকাশিত সংবাদ প্রকাশ করানো হয়েছে।

যার কোন ভিত্তি নাই। উক্ত ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ওয়ার্ড মেম্বার লুৎফর রহমান বলেন,যে সংবাদটি প্রকাশ করা হয়েছে, তা পুরোটাই মিথ্যা বানোয়াট ভিত্তিহীন অপপ্রচার সংবাদ। প্রকাশিত সংবাদে যেসব তথ্য তুলে ধরা হয়েছে,তার কোন ভিত্তি নাই। সমাজে আমার সম্মান হানী ও এলাকায় আমার ইমেজ নষ্ট করার উদ্দেশ্য সংবাদটি প্রকাশ করানো হয়েছে। এতে করে এলাকায় ও আমার আত্মীয় স্বজনদের কাছে আমার ব্যাপক সম্মান হানী হয়েছে। তাই সাংবাদিক ভাইদের কাছে মেম্বার লুৎফর রহমান অনুরোধ করে বলেছেন,আপনারা জাতির বিবেক ও সমাজের দর্পন। তাই কারো বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার আগে ভালো ভাবে সঠিক তথ্য সংগ্রহ করে সংবাদ প্রকাশ করুন। নয়তো কারো বিরুদ্ধে ভুল তথ্য দিয়ে সংবাদ উপস্থাপন করে কারো সম্মান হানী না করারও অনুরোধ জানান তিনি। প্রকাশিত সংবাদের বিষয়ে কামারগাঁ ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াসউদ্দিন প্রামানিক বলেন,মেম্বার লুৎফর রহমান আওয়ামী লীগের একজন সক্রিয় নিবেদিত প্রান। তিনি আওয়ামী লীগের প্রতিটি সভা সমাবেশে সর্বোচ্চ ভূমিকা রেখে কাজ করে যান। যারা মেম্বার লুৎফর রহমানের বিরুদ্ধে সাংবাদিকদের কাছে মিথ্যা ভিত্তিহীন তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছেন তারা দেশের শত্রু সমাজের কীট। তারা আওয়ামী লীগের সুসংগঠিত সংগঠনকে বির্তকিত করতে এসব মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। আমরা অচিরেই এসব মিথ্যা তথ্য প্রদান কারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ আলী জানান, যারা দুই বারের সফল মেম্বার কে নিয়ে এমন জঘন্য মিথ্যা অপপ্রচার করছে আমরা তাদের বিরুদ্ধে তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে দুষ্কৃতকারীদের আইনের আওতায় নেয়ার জোর দাবি জানাচ্ছি। মেম্বার লুৎফর রহমান একজন জনপ্রিয় ব্যক্তি তার বিরুদ্ধে এসব অভিযোগ হাস্যকর ছাড়া কিছুই না। কামারগাঁ ইউনিয়ন(ইউপি) আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ জানান,মেম্বার লুৎফর রহমান জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার আগে থেকে সমাজ সেবায় অনন্য দৃষ্টান্ত সৃষ্টি করেছেন। বর্তমানে সে দুই বারের সফল মেম্বার নির্বাচিত হয়ে জনগণের সেবক হয়ে কাজ করছেন। একজন ব্যক্তি কতটা জনপ্রিয় হলে দুই দুইবার জনপ্রতিনিধি নির্বাচিত হতে পারে। তার জলন্ত উদাহরণ মেম্বার লুৎফর রহমান। যারা মেম্বার লুৎফর রহমানের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অপপ্রচার চালাচ্ছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারী দেন চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com