মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

তানোরে এমপির শীতবস্ত্র বিতরণ

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি :
  • আপডেট সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৬৩ জন দেখেছেন

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

রাজশাহীর তানোরে হারবে শীত’ জিতবে মানবতা’ এই প্রতিপাদ্য সামনে রেখে সমাজের হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র (কম্বল-চাদর) বিতরণ করা হয়েছে।
জানা গেছে, আজ ২৫ ডিসেম্বর রবিবার তানোর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড চাপড়া উচ্চ বিদ্যালয় চত্ত্বরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর দেয়া উপহার এসব শীতবস্ত্র (কম্বল-চাদর) বিশিষ্ট সমাজসেবক ও তরুণ শিল্পপতি আবুল বাসার সুজন বিতরণ করেছেন। এসময় উপস্থিত ছিলেন পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন,উপজেলা কৃষক লীগের সভাপতি রামকমল সাহা, চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, তালন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাব হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট, ইউপি সদস্য রেজাউল ইসলাম ও মেসের আলীপ্রমূখ।

তাঁরা বলেন আগামিতে পর্যায়ক্রমে উপজেলার দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়নের (ইউপি) ৮১টি ওয়ার্ডে সাংসদের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হবে। অন্যদিকে একই দিন  পৌরসভার এক নম্বর ওয়ার্ড সুমাসপুর মহল্লায় খৃষ্টান ধর্মালম্বীদের ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে গীর্জায় কেক কাটেন ও তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এদিকে শীতবস্ত্র পেয়ে এসব মানুষ সাংসদের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com