শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

ডিবি ও কুলাউড়া থানার পৃথক অভিযানে ৮০০ পিস ইয়াবা উদ্ধার, আটক ৪

লুৎফর রহমান রানা মৌলভীবাজার প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯২ জন দেখেছেন

লুৎফর রহমান রানা মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে ৭৫০ পিস ইয়াবাসহ ৩ জন এবং কুলাউড়া থানার অভিযানে ৫০ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।

গতকাল (২৪ ফেব্রুয়ারি) রাত ১.১০ ঘটিকায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) জুড়ী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৭৫০ পিস ইয়াবা সহ ১। মোঃ আব্দুস সালাম(৩২), ২। গোপী গোয়ালা(৩০) এবং ৩। নানু কৈরী নামে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে।

আজ (শুক্রবার) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই ইফতেখার ইসলাম সঙ্গীয় অফিসার-ফোর্সসহ জুড়ী থানাধীন ফুলতলা ইউনিয়নের ফুলতলা বাজারের আটককৃত আসামি মোঃ আব্দুস সালামের মালিকাধীন শাহজালাল গ্লাস এন্ড অ্যালুমিনিয়াম নামক দোকানে অভিযান পরিচালনা করে ৭৫০ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট জব্দ করেন এবং ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেন।জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ২ লক্ষ ২৫ হাজার টাকা।

অন্য এক অভিযানে কুলাউড়া থানা পুলিশ ৫০ পিস ইয়াবাসহ আফজল আহমদ (২২) নামে একজনকে আটক করে।

গতকাল(২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার এসআই সুজন তালুকদার সঙ্গীয় ফোর্সসহ কুলাউড়া থানাধীন গুড়াভূঁই গ্রামের কুলাউড়া টু মৌলভীবাজার সড়কের আল মদিনা আহাদ মার্কেটের সামনে থেকে আফজলকে আটক করেন। পরে আটককৃত আসামির দেহ তল্লাশী করে প্যান্টের পকেট থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে জুড়ী ও কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com