বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

জিপিএ-৫ পেল কালিগঞ্জ বনমালী দ্বিমুখী ইনস্টিটিউশন এর মোঃ তারেক মনোয়ার

মোস্তফা প্রামানিক, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ১৪৩ জন দেখেছেন

মোস্তফা প্রামানিক,স্টাফ রিপোর্টারঃ

 

মোঃ তারেক (মনোয়ার) (১৭) এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে পাশ করছেনে। তিনি রানীনগর উপজেলার ৭ নং একডালা ইউনিয়ন পরিষদের ৪নম্বর ওয়ার্ডের নগর পাঁচুপুর গ্রামের বাসিন্দা।

সোমবার এসএসসি পরীক্ষার ফল ঘোষণার পর মোঃ তারেক মনোয়ার পাশ করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।নাটোর জেলার সিংড়া উপজেলার ১১নং ছাতারদিঘী ইউনিয়নের কালীগঞ্জ বনমালী দ্বি-মুখী ইন্সটিটিউশন থেকে এসএসসি পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পেয়ে পাশ করেছেন ।

 

মোঃ তারেক মনোয়ার বলেন, আমার অনেক দিনের ইচ্ছা লেখাপড়া করে অনেক বড় হতে চাই, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন বড় হয়ে বাবা-মায়ের সম্মান রক্ষা করতে পারি।

 

সিংড়া উপজেলার ১১নং ছাতারদিঘী ইউনিয়নের কালীগঞ্জ বনমালী দ্বি-মুখী ইন্সটিটিউশন  এর সাইন্স বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছি।পরীক্ষার ফল প্রকাশের পর আমি খুব অনন্দিত হয়েছি ।

 

আমি এইচএসসিতে ভর্তি হবো । ভবিষ্যতে স্নাতক পর্যন্ত সম্পন্ন করার ইচ্ছা আছে। মোঃ তারেক মনোয়ার বলেন,আসলে পড়া লেখা ছাড়া জীবনের কোন মূল্য নেই । সব খানে শিক্ষার প্রয়োজন আছে ।

লেখাপড়া করছি, পড়াশোনা করতে অন্যদেরকেও উৎসাহিত করি।

১১ নং ছাতারদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব (বাদশা) বলেন , মোঃ তারেক মনোয়ার এসএসসি পরীক্ষা দিয়েছেন বিষয়টি আমাদের জানা ছিল না। আজকে শুনলাম তিনি কালিগঞ্জ বনমালীপুরী দ্বিমুখী ইনস্টিটিউশন থেকে পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পেয়ে পাশ করেছেন। আমরা পরিষদের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাই

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com