শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

জাতীয় মানবাধিকার সমিতি বগুড়া জেলা শাখার মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ১৫০ জন দেখেছেন

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি

 

 

বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি বগুড়া জেলা শাখার অস্থায়ী কার্যালয়ে (সানমুন ক্লিনিক) মাসিক মিটিং ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত মাসিক মিটিং ও আলোচনা সভার সভাপতিত্বে করেন, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি বগুড়া জেলা কমিটি সভাপতি, চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার।

 

উক্ত মাসিক মিটিং ও আলোচনা সভার মূল বিষয়বস্তু ছিল, উপজেলা ও পৌরসভা পর্যায়ে কমিটি গঠন, সংগঠনের আইডি কার্ড বিতরণ এবং জেলা পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়।

 

সবার সম্মতিক্রমে খুব দ্রুত সময়ের মধ্যে বাকি উপজেলা কমিটি গঠন করা এবং সংগঠনের কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে প্রত্যেকটা সদস্যের সঠিক পরিচয় প্রদানের স্বার্থে আইডি কার্ড তৈরি ও তা বিতরণ করা। সেই সঙ্গে অতি দ্রুত জেলা পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়ে সবাই একমত পোষণ করে।

 

সংগঠনকে আরো গতিশীল করার লক্ষ্যে এবং কার্যক্রমকে আরো বাড়াইতে সবাই একযোগে কাজ করার প্রতিশ্রুতি প্রদান করে।

 

উক্ত মাসিক মিটিং ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি বগুড়া জেলা কমিটি সাধারণ সম্পাদক মোঃ আরমান শেখ, সিনিয়র যুগ্ম সম্পাদক ডাক্তার এ এস এম রায়হান, প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার ইলিয়াস হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ ইমাম হোসেন রাকি, নন্দীগ্রাম উপজেলা কমিটি সভাপতি, সাংবাদিক তানসেন আলী মন্টু, সাধারণ সম্পাদক, সাংবাদিক হাফসা পারভিন হ্যাপি, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, জেলা কমিটির কার্যনির্বাহীর অন্যতম সদস্য মাহমুদুল হাসান মিঠু, রায়হানুর সিদ্দিক, কাহালু উপজেলা কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ শাকিল ইসলাম, আমন্ত্রিত অতিথি মোঃ মাহবুব জামান খান প্রমুখ।।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com