বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

জলেশ্বরীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির মানববন্ধন অনুষ্ঠিত।

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ২৫২ জন দেখেছেন

হাফছা খাতুনঃস্টাফ রিপোর্টার 

১৭ অক্টোবর সোমবার সকাল ১১.৩০ ঘটিকা থেকে ১২.৩০ ঘটিকা পর্যন্ত জলেশ্বরীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে জলেশ্বরীতলাস্থ কালীবাড়ি মোড়ে এক মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়। অত্র এলাকায় বহিরাগত বখাটেদের জলেশ্বরীতলাস্থ বিভিন্ন স্থানে অযাচিত জটলা, আড্ডা, ইভটিজিং, না করার উদাত্ত আহ্বান জানিয়েছেন।রাস্তার মোড়ে, দোকানের সামনে-সিঁড়ি‌তে, বিভিন্ন গলির মুখে পাঠ গ্রহণের শুরুতে ও শেষে দীর্ঘ সময় দাড়িয়ে শিক্ষার্থীরা জটলা করে সার্বিক পরিবেশ ক্ষতিগ্রস্থ না করার আহ্বান জানিয়েন। বিভিন্ন এলাকার বখাটে ছেলে মেয়েদের অশালীন আড্ডা, হৈচৈ, সিগারেট সেবন, অস্বাভাবিক গতিতে হোন্ডা চালিয়ে স্বাভাবিক জীবন যাপন ও ব্যবসায়ীক পরিবেশ ক্ষতিগ্রস্থ না করার আহ্বান জানিয়েন। যে কোন সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ এর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধে সকলকে এগিয়ে আসার আহ্ব‌ানে, ফুটপাত ও ভ্রাম্যমান দোকান উচ্ছেদসহ সার্বিক যানজট নিরসনকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান সকলের প্রতি।

 

ব্যবসায়ী ও এলাকার পরিবেশ সুষ্ঠু রাখার জন্য ব্যবসায়ী ও এলাকাবাসী কে এক যোগে কাজ করার আহ্বা‌নে জানিয়েছেন।ফুটপাত ও রাস্তায় ভ্রাম্যমান দোকান দ্বারা চলাচলের প্রতিবন্ধকতা দুর করার প্রত্যয়ে মানববন্ধন করেন। যে কোন সংগঠন বা মৌসুমী আয়োজকদের দ্বারা ব্যবসায়ীদের সাথে অনাকাঙ্খিত ব্যবহার ও ব্যবসা বন্ধে হুমকির কার্যক্রমকে দমনে তারা সতর্ক করেন।ব্যবসায়ী, কর্মচারী এলাকাবাসী সহ যে কোন হামলায় এক যোগে প্রতিহত করার দৃঢ় সংকল্পে; শিক্ষার্থী, যুবক সহ সকল পর্যায়ে সামাজিক দায়বদ্ধতা থেকে মানবিক মূল্যবোধ বৃদ্ধি, নৈতিকতা সৃষ্টি, ও দৃষ্টি ভঙ্গির পরিবর্তন সহ ব্যবসায়ী-এলাকাবাসী ঐক্য, ব্যবসা বান্ধব ও এলাকার সুষ্ঠু পরিবেশ অক্ষুন্ন রাখার লক্ষ্যে এই মানববন্ধন। মানববন্ধনে ব্যবসা প্রতিষ্ঠানের মালিক, কর্মকর্তা, কর্মচারী, এলাকাবাসী সহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।

বক্তব্য রাখেন জলেশ্বরীতলা ব্যবসায়ী কলাণ সমিতির সভাপতি রেজাউল বারী ঈসা, সাধারণ সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার, উপদেষ্টা ডাঃ আলী আহম্মেদ আলম, তৌফিক হাসান ময়না, মঞ্জুরুল হক মঞ্জু, ডাঃ শরিফুর রশিদ দিপু, সহ-সভাপতি সাইফুল ইসলাম রোলা, মন্তেজুর রহমান আঞ্জু, আলী এখতিয়ার তাজু, মোস্তাফিজার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রসিদ, তৌহিদ বিন আনিস হিল্লোল, উম্মে ফাতেমা লিসা, জাহাঙ্গীর আলম হিমেল, তপন কুমার পোদ্দার, রেজাউল করিম ডল, তনছের আলী, জাকিয়া সুলতানা। স্থানীয় বাসিন্দা মেহেদী হাসান বাবু, মাজেদুর রহমান তাজু, মাসুদ পারভেজ জেমস, সৌম্য লাহিড়ী, কালাচাঁন ঘোষ, নির্বাহী সদস্য ফেরদৌস হাসান বাবুল, হাসিনা খাতুন হিরা ,ছানাউল হক খান জাহেদী, শাহরিয়ার মোর্শেদ আশিক, খায়রুল আলম লাখিন, সহ প্রমূখ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com