শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ’র সহ-সম্পাদক মনোনীত হলেন শ্রীমঙ্গলের কৃতি সন্তান নূরউদ্দীন

মোঃ আবেদ আহমেদ- বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৮০ জন দেখেছেন

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মানের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয় বাংলাদেশ ছাত্রলীগ। ৩১ জুলাই’২২ ইং কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ স্বাক্ষরিত স্ব স্ব চিঠিতে তাদেরকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির পদে মনোনীত করা হলো।

এর মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় পপুলেশন সাইন্স বিভাগের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক শিক্ষার্থী, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কৃতি সন্তান নূরউদ্দীন আহমেদেকে সহ-সম্পাদক করা হয়েছে। তিনি সিলেট বিভাগীয় ছাত্র সংগঠন জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মনোনীত হওয়ায় নূরউদ্দীন আহমেদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর প্রতি অপরিসীম কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি ঐতিহাসিক ধানমণ্ডি ৩২ নাম্বারে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com