বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

চৌদ্দগ্রামে স্বপ্নপূরণ ফাউন্ডেশন’র উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৮৭ জন দেখেছেন

আসন্ন মাহে রমজানকে সামনে রেখে কুমিল্লার চৌদ্দগ্রামে ‘স্বপ্নপূরণ ফাউন্ডেশন’ এর উদ্যোগে ৬৫ অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, চনাবুট, চিনি, লবণ, মুড়ি, খেজুরসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য ও ইফতার সামগ্রী ছিলো।

শনিবার (১৮ মার্চ) দুপুরে চৌদ্দগ্রাম বাজারস্থ একটি হলরুমে এ উপলক্ষে আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘স্বপ্নপূরণ ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা মো: মোশাররফ হোসেন, ফাউন্ডেশনের পরিচালক ও ইভেন্ট সমন্বয়ক মো: মনির হোসেন খোকন, পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী মোশারফ হোসেন মুন্সী, জাহাঙ্গীর হোসেন শাহেদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ রাসেল, সাংবাদিক এমদাদ উল্যাহ, মুহা. ফখরুদ্দীন ইমন, চিওড়া ইউনিয়ন ব্লাড ডোনেশন এর প্রতিষ্ঠাতা মোহাম্মদ হোসেন নয়ন, ফাউন্ডেশনের সদস্য মো: জসিম উদ্দিন হাসান, এনায়েত উল্লাহ্ মাসুম প্রমুখ।

এ সময় সুবিধাভোগি অসহায় ও দিনমুজুরদের বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দেন স্বপ্নপূরণ ফাইন্ডেশনের সদস্যরা।

উল্লেখ্য, ‘স্বপ্নপূরণ ফাউন্ডেশন’ সামাজিক সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে ধারাবাহিকভাবে নিয়মিত প্রতিটি রমজানে ইফতার সামগ্রী-ঈদ উপহার বিতরণ, গরীব অসহায়দের জন্য গৃহ নির্মাণে সহযোগিতা, জটিল রোগে আক্রান্ত গরীব রোগিদের চিকিৎসা সহায়তা প্রদানসহ বিভিন্ন স্বেচ্ছাসেবামূলক কাজ করে যাচ্ছে। বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী ও দেশে থাকা মানবদরদী ব্যক্তিদের দেয়া অনুদান সঠিকভাবে অসহায় মানুষের মাঝে বিলিয়ে দিচ্ছে চৌদ্দগ্রামের অন্যতম এ সামাজিক সংগঠনটি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com