শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপির ৭৬তম জন্মদিন পালিত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৭৬ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে কেককাটা ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির ৭৬তম জন্মদিন পালিত হয়েছে।

বুধবার (৩১ মে) সন্ধ্যায় মুজিবুল হক মুজিব এমপির চৌদ্দগ্রাম বাজারস্থ কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল জলিল জুলুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মিরু।

এ সময় আরও উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা কৃষক লীগের সহ-সভাপতি মমিনুর রহমান ফটিক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার কামরুজ্জামান, দফতর সম্পাদক নান্টু দেবনাথ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: আবদুল জলিল রিপন, বন ও পরিবেশ সম্পাদক বিষয়ক নিজাম চৌধুরী, সহ-দফতর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক আবদুল হক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মোল্লা বাবলু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী, পৌর যুবলীগের সভাপতি কাউন্সিলর সাইফুল ইসলাম পাটোয়ারী, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁন শামীম প্রমুখ।

এ সময় চৌদ্দগ্রাম উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এর আগে সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় আয়োজিত দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন চৌদ্দগ্রাম নজমিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল কাশেম মোহাম্মদ শামসুদ্দিন। এ সময় চৌদ্দগ্রাম মহিলা মাদ্রাসার সুপার মাওলানা আহসান উল্যাহসহ অন্যান্য আলেমগণ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com