বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে শুকনো খাল থেকে বস্তাবন্দি কঙ্কাল উদ্ধার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:ণ
  • আপডেট সময় : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ৯১ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে একটি বস্তাবন্দি কঙ্কাল উদ্ধার করেছে থানা পুলিশ।শনিবার (৪ মার্চ) দুপুরে চৌদ্দগ্রাম পৌরসভাধিন চাটিতলা গ্রামের দক্ষিণ পাশের দৈয়ারা-বরৈয়া সড়কের নিকটবর্তী কৃষ্ণচরা নামক শুকনো খাল থেকে অজ্ঞাতনামা এ কঙ্কালটি উদ্ধার করা হয়। শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সরকারিভাবে কৃষ্ণচরা খাল খননের কাজ চলছে। খননকাজে নিয়োজিত লোকজন বস্তাবন্দি কঙ্কালটি দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯ কল দিলে চৌদ্দগ্রাম থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কঙ্কালটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) রাজীব চক্রবর্তী জানান, ‘৯৯৯ এ কল পেয়ে কৃষ্ণচরা খাল থেকে একটি কঙ্কাল উদ্ধার করা হয়েছে। কঙ্কালের পাশ থেকে উদ্ধারকৃত পরিধেয় বস্ত্র ও বেল্ট দেখে ধারণা করা হচ্ছে কঙ্কালটি পুরুষ মানুষের। উদ্ধারকৃত কঙ্কালের সুরতহাল শেষে ডিএনএ পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, যখন খালে পানি ভরপুর ছিলো তখন হয়তো বস্তাবন্দি লাশটি ভেসে এসেছিলো অথবা কেউ খালের ভেতর লাশটি লুকিয়ে রেখেছিলো । তদন্ত সাপেক্ষে পরে বিস্তারিত বলা যাবে।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com