বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে মুন্সীরহাট ইউনিয়ন গণঅধিকার পরিষদের কমিটি গঠন

চৌদ্দগ্রাম ( কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৪০ জন দেখেছেন

চৌদ্দগ্রাম ( কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বাংলাদেশ গণঅধিকার পরিষদের কমিটি গঠন করা হয়েছে। বুধবার (৩১ মে) দুপুরে মুন্সীরহাট বাজারের একটি অভিজাত হোটেলে আলোচনা সভায় চৌদ্দগ্রাম উপজেলার গণঅধিকার পরিষদের আহবায়ক মো: মিজানুর রহমান ও সদস্য সচিব মো: ফারুক হোসেন উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয় ।

গণঅধিকার পরিষদের গঠনতন্ত্র অনুযায়ী উক্ত ইউনিয়ন কমিটিতে মো: কবির খাঁনকে আহবায়ক ও সানাউল্লাহ সানিকে সদস্য সচিব করে আগামী ৬ মাসের জন্য নতুন এ কমিটির অনুমোদন দেয়া হয়। এই কমিটিতে ৬ জনকে যুগ্ম আহবায়ক, ৬ জনকে যুগ্ম সদস্য সচিব এবং ৭ জনকে কার্যকরী সদস্য হিসেবে মনোনীত করা হয়। ২১ জনের এই কমিটি আগামী ৬ মাস মুন্সীরহাট ইউনিয়নের গণঅধিকার পরিষদের সকল দায়িত্ব সততার সহিত পালন করবেন। নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা জেলা গণঅধিকার পরিষদের যুগ্ম আহবায়ক ও চৌদ্দগ্রাম উপজেলা যুব অধিকার পরিষদের প্রতিষ্ঠাতা আহ্বায়ক কে এম ফরিদ আমিন।

তিনি বলেন, ‘চৌদ্দগ্রাম উপজেলার ইউনিয়ন পর্যায়ে মুন্সীরহাট ইউনিয়নেই সর্বপ্রথম গণঅধিকার পরিষদের কমিটি গঠিত হয়েছে। দলের জন্য এটি একটি মহা সাফল্য। গণতন্ত্রের উত্তরণে আমি ইউনিয়ন কমিটির আহবায়ক মো: কবির খাঁন ও সদস্য সচিব সানাউল্লাহ সানি সহ নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। তারা দলের কর্মকাণ্ডকে বেগবান করার প্রয়াসে কাজ করবেন বলেই প্রত্যাশা করছি।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com