শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামের চিওড়ায় হাজী হাছান আলী ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৫০ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের পূর্ব সাঙ্গিশ্বর ও ঝাটিয়ারখিল গ্রামের অসহায় ৭০ পরিবারের মাঝে পবিত্র রমজান মাস উপলক্ষে ‘হাজী হাছান আলী ফাউন্ডেশন’ এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার দোয়া ও মিলাদ মাহফিল শেষে পরিবারের মাঝে নগদ টাকা ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ‘হাজী হাছান আলী ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও চিওড়া ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আবদুল কুদ্দুছ ভুঁইয়া তুহিন।

ফাউন্ডেশনের সভাপতি মোক্তার হোসেন খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি মেম্বার আবু তাহের হানিফ, হাজী হাছান আলী ফাউন্ডেশনের সদস্য মো: মকবুল, হাজী ইয়াছিন, আমির হোসেন, মোহাম্মদ ইব্রাহীম, ইমামুল হোসেন, মোহাম্মদ মোবারক, দ্বীন মোহাম্মদ দীলু, মোহাম্মদ মিজান, রহুল আমিন, আবদুল ওয়াদুদ, মোহাম্মদ তাহসিন, মোহাম্মদ রাফি, মো: আরাফাত, মো: মিজান, নাঈম, নোমান, নিপন, সিপাত, মাসুদ, মাহি, আরমান, মুরাদ, আবিরসহ ফাউন্ডেশনের সকল সদস্য, স্থানীয় স্বেচ্ছাসেবী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী।

পরে প্যাকেটভর্তি ইফতার সামগ্রী অসহায় মানুষের হাতে তুলে দেন অতিথিবৃন্দ। ইফতার সামগ্রীর মধ্যে ছিলো-সেমাই, খেজুর, ছোলা বুট, ডাল, আলু, চিড়া, তৈল, চিনি, মুড়ি, পেঁয়াজ ও তেল।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কাজী আবদুল কুদ্দুছ ভুঁইয়া তুহিন বলেন, ‘পবিত্র রমজান উপলক্ষে ‘হাজী হাছান আলী ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করতে পেরে আমরা গর্বিত। ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ’।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com