বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

চৌকস পত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি সাংবাদিক আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক মোঃ আলি আকবর মোল্লা জামিনে মুক্তি

মোঃ আলমগীর মোল্লা স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৮৭ জন দেখেছেন

মোঃ আলমগীর মোল্লা স্টাফ রিপোর্টার

 

২০ মার্চ সোমবার সকাল ১১টায় ফরিদপুর জজ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যুক্তিতর্ক উপস্থাপন শেষে জামিনে মুক্তি পান তিনি।

তিনি আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক চৌকস পত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি হিসেবে সুনামের সাথে দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন।

জামিনে মুক্তি পেয়ে আলী আকবর সাংবাদিকদের বলেন, আমি দেশের জন্য সৎ নিষ্ঠা ন্যায়ের পক্ষে সৎ সাহসিকতার সাথে সাংবাদিকতা চালিয়ে যাব। দেশবাসী ও সাংবাদিক সমাজের কাছে আমি কৃতজ্ঞ।

প্রসঙ্গত ১২ জানুয়ারি সোমবার বিকেলে ফরিদপুর শহরে অটো ও ব্যাটারিচালিত রিকশা থেকে অবৈধ টাকা আত্মসাৎ নিউজ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হন সাংবাদিক আলী আকবর হোসেন ও তার সহকর্মীরা। হামলাকারীরা তার মোবাইল ফোনসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র নথিপত্র কেড়ে নিয়ে তাকে অমানসিক ভাবে নির্যাতন করে।

ওইদিন বিকেলে ফরিদপুর কোতয়ালি থানায় আলী আকবর ও তার সহকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। পৌর সভার লাইসেন্স পরিদর্শক ফরহাদ হোসেন বিশ্বাস বাদী হয়ে দণ্ডবিধির ৪৪৮/১৮৬/৩৮৫/৫০৬ ধারায় মামলা দায়ের করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com