শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

চট্টগ্রাম উত্তর -দক্ষিণ জেলার আয়োজিত পলো-গ্রাউন মাঠে আওয়ামী -লীগের লক্ষ মানুষের উপস্থিতি জনসভা অনুষ্ঠিত 

আহমদ রেজা চট্টগ্রাম জেলা প্রতিনিধি 
  • আপডেট সময় : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ১৭৬ জন দেখেছেন

চট্টগ্রাম জেলা প্রতিনিধি আহমদ রেজা 

চট্টগ্রাম উত্তর দক্ষিণ জেলার আয়োজিত জন সমাবেশ লক্ষ লক্ষ জনতার গন মিছিলে অংশগ্রহন করেন।

চট্টলার আওয়ামী লীগের অঙ্গ সংগঠনরা চট্টগ্রাম উত্তর দক্ষিণ জেলার আয়োজিত পলো-গ্রাউন মাঠে লক্ষ জনতার মাঝে জয় বাংলা জয় বঙ্গবন্ধু সমাবেশ উৎসাহিত জনতার মিছিল বঙ্গ কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা অভিনন্দন জানায়।

উপস্থিত ছিলেন সড়ক ও রেল যোগাযোগ মন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্য আলোচনা অংশগ্রহণ করেন। সেখানে আর ও উপস্থিত ছিলেন বীর মুক্তি যোদ্ধা সভাপতি মসীর রহমান মুক্তি যোদ্ধা। আওয়ামী কৃষক লীগ,আওয়ামী যুবলীগ,ছাত্র লীগ সহ অন্যান্য সংগাঠনিক নেতা কর্মীরাও মহিলা আওয়ামী লীগ পাটি।মঞ্চে আশে পাশে বিভিন্ন জেলা আওয়ানী সংগঠনে নেতা কর্মীরা। তাদের বিশেষ দৃষ্টি করে বক্তব্য রাখেন। নির্বাচন নাশকতা বিশৃঙ্খলা ঠেকাতে হুশিয়ারি।

 

 

দক্ষিণ জেলার সাবেক এম পি মরহুম আক্তারুজ্জামান বাবু চৌধুরীর সন্তান ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এর নেত্রীতে আনোয়ারা উপজেলা সহ বিভিন্ন উপজেলার ইউনিয়নের নেতা কর্মীদের অংশ গ্রহনকরেন। আর আনোয়ারার দৃষ্টি কোণ ও উন্নয়ন সংস্কার করার তথ্য তুলে ধরে বলেন। আগামী নির্বাচনে প্রস্তুতি চট্রলা বাসীর সহযোগিতা ও নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা কে নৌকায় ভোট দিয়ে জয় করার আহ্বান।

 

বর্তমানে বাংলাদেশের বিভিন্ন অঞ্চল ও বিভাগ থেকে চট্টগ্রামের মান উন্নয়ন সংস্কারের কাজ করছেন বলেন।

জন নেত্রী শেখ হাসিনা। ৫০ টি প্রকল্প বাস্তবায়নের পাশাপাশি সব চেয়ে বেশি প্রকল্প বাস্তবায়নের কাজ করেন চট্টগ্রামে।

এটি জন সাধারণের সার্থে উল্লেখ করে জানান। আজ কের সমাবেশ বঙ্গবন্ধু সমাবেশ আজকের সমাবে শেখ হাসিনা সমাবে জনতা আগামী দিনের উন্নয়ন সংস্কার প্রতীক।বঙ্গ কন্যা শেখ হাসিনা বলেন ৫০ টি প্রকল্প বাস্তবায়নের মধ্যে ২৯ টি প্রকল্প চট্টগ্রামের জন সাধারনের উন্নয়ন সংস্কার।

১/সর্ব বৃহৎ বঙ্গবন্ধু টানেল, ২/পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ১০ টি ১০ সরকারী বেসরকারি ভাবে চট্টগ্রাম উত্তর দক্ষিণে জেলায় সংষ্কার।

৩/ পুলিশ দারুলউলুম মাদ্রাসা।

৪/ বাঁশ খালি কয়লা বিদ্যুৎকেন্দ্রের।

৫/সীতাকুণ্ড কুমিরা টেনিক্যাল স্কুল।

৬/সন্দ্বীপ বর্ণা প্রতিরোধ সংস্থা সংষ্কার সহ ২৯ টি প্রকল্প বাস্তবায়ন করেন।বিভিন্ন শিল্প খাতে রপ্তানির বন্দর কতৃক আমদানি সুযোগ করে দেওয়া হয়েছে। সেই সাথে কালুরঘাট ব্রীজ সহ রেল লাইন সংষ্কার প্রস্তুতি নিচ্ছে বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেন।

 

দেশের সন্ত্রাসী জামায়াতি ও বিভিন্ন দুর্নীতি ঠেকাতে হুশিয়ারি জানান।

এদেশ আমাদের গর্ব এদেশ মাঠি ও মানুষের। সবাই মিলে এক সাথে কাজ করবো বলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com