বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ এ্যাওয়ার্ড পেল বাউয়েটের তামিম ও শাফায়াত হোসেন

মোস্তফা প্রামানিক,স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১৪ জন দেখেছেন

মোস্তফা প্রামানিক,স্টাফ রিপোর্টারঃ

 

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ এ্যাওয়ার্ড পেল বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী তামিম ও শাফায়াত।

বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী সাদী মোঃ তামিম ও ১৫ তম ব্যাচের শিক্ষার্থী মোঃ শাফায়াত হোসেন এবছর গ্লোবাল ইয়ুথ লিডারশিপ এ্যাওয়ার্ড এর জন্য মনোনীত হয়েছেন।

বিশ্বের ১০০ টি দেশের সমন্বয়ে গঠিত গ্লোবাল ইয়ুথ পার্লামেন্টের প্রেসিডেন্ট স্বাক্ষরিত চিঠিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী সাদী মুহাম্মদ তামিম ও মোঃ শাফায়াত হোসেন বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত রয়েছে। করোনা কালীন সময়েও সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের পাশে ছিলেন বাউয়েটের এই দুই উদীয়মান তরুণ।

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি এর উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল (অব:) তাদের দুইজনকে শুভেচ্ছা জানিয়েছেন।

তামিম ও শাফায়াত হোসেনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাউয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. ইন্জিনিয়ার রশিদুল হাসান। এসময় তিনি তাদেরকে শুভকামনা জানান।

বাউয়েটের দুই উদীয়মান তরুণ তামিম ও শাফায়াত হোসেন জানান, তারা ২ জনেই তাদের এই অর্জনে আনন্দিত। তারা গর্ববোধ করেন, আন্তর্জাতিক একটি ফোরামে তারা তাদের নিজের দেশকে রিপ্রেজেন্ট করতে যাচ্ছেন।

বাউয়েটের শিক্ষার্থী তামিম ও শাফায়াত হোসেন এর এই অর্জনে বাউয়েটের শিক্ষকমন্ডলীরা ও শিক্ষার্থীরা অনেক আনন্দ প্রকাশ করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com