বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

গাইবান্ধায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত-

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-
  • আপডেট সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৯৩ জন দেখেছেন

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-

 

বিএনপি নেতা কর্তৃক প্রকাশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও সারাদেশে সন্ত্রাস, নৈরাজ্য, ষড়যন্ত্রমূলক অপরাজনীতির প্রতিবাদে গাইবান্ধায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার গাইবান্ধা জেলা আওয়ামীলীগ উদ্যোগে স্থানীয় পৌরপার্ক চত্বরে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা, বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর বিভাগীয় সমন্বয়ক সুজিত রায় নন্দী। বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি হোসনে আরা লুৎফা ডালিয়া, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

গাইবান্ধা জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, শাহ মইনুল ইসলাম শিল্পু, জেলা আওয়ামীলীগ উপদেষ্টা কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) মফিজুল হক সরকার, শহিদুল ইসলাম আবু, অ্যাড. সিদ্দিকুল ইসলাম রিপু, মাহবুব আলম কোর্ট, পিয়ারুল ইসলাম, শাহ সারোয়ার কবীর, আমিনুর জামান রিংকু, রেজাউল করিম রেজা, মৃদুল মোস্তাফিজ ঝন্টু, ওমর ফারুক রুবেল, সাইফুল আলম সাকা, তানজিমুল ইসলাম জামিল ছাড়া জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

এ সময় বীর মুক্তিযোদ্ধা মফিজুল হক সরকার বলেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের দল। বিএনপির জন্ম হয়েছে ক্যান্টনমেন্টে। তারা ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনার বিপক্ষে অবস্থান নেয় এবং পাকিস্তানি রাজনীতির ভাবধারা প্রতিষ্ঠা করে। তারা সন্ত্রাস ও জঙ্গীবাদের মদদ দেয়। বিএনপি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার হত্যার চেষ্টা চালায়। আওয়ামীলীগ তিন তিনবার ক্ষমতায় এসে বিশ্বের দরবারে বাংলদেশকে উন্নয়নের মডেলে পরিণত করেছে। কিন্তু এই দেশের কোন উন্নয়ন বিএনপির চোখে পড়ে না। এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হুমকিদাতা এবং ষড়যন্ত্রকারীদের বিচার দাবি করেন। একইসঙ্গে বক্তারা আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখারও আহবান জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com