বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

গণতান্ত্রিক চর্চার মধ্য দিয়ে সকল রাজনৈতিক দল তাদের বক্তব্য জনগণের মাঝে তুলে ধরুক-মাদারীপুরে শাজাহান খান 

সুইটি আক্তার মাদারীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৫ জন দেখেছেন

জেলা প্রতিনিধি, মাদারীপুর

 

বিএনপি গণতন্ত্রের জন্য শান্তিপূর্ণ মিছিল করছে, সেক্ষেত্রে সরকার কিংবা আওয়ামী লীগ বাঁধা দিচ্ছে না। এমন কি পুলিশও বাঁধা দিচ্ছে না। আওয়ামী লীগ ও সরকার চায়, একটি শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে, একটি গণতান্ত্রিক চর্চার মধ্য দিয়ে সকল রাজনৈতিক দল তাদের বক্তব্য জনগণের মাঝে তুলে ধরুক। শনিবার (১১ ফেব্রæয়ারী) দুপুরে মাদারীপুরের চরমুগরিয়া মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য ও মাদারীপুর-০২ আসনের সংসদ সদস্য শাজাহান খান এ কথা বলেন।

 

এ সময় বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নেয়ারও আহবান জানিয়ে শাজাহান খান আরো বলেন, এই নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। সেক্ষেত্রে সরকার বদ্ধপরিকর। নির্বাচন কমিশনও এ ব্যাপারে যথেষ্ট কঠোর ভুমিকা পালন করছে। বিগত কয়েকটি নির্বাচনই তার প্রমাণ। আগামী জাতীয় নির্বাচনও একইভাবে হবে। রাজনীতি শুধু শহরেই নয়, গ্রামেও ছড়িয়েছে। দেশের একটি মাত্র দল আওয়ামী লীগ, যার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে কমিটি আছে, নেতা ও কর্মী আছে। কিন্তু বিএনপি এখনো এই পর্যায়ে পৌঁছাতে পারেনি।

 

শাজাহান খান আরো বলেন, বিএনপির পদযাত্রা, আর আওয়ামী লীগের শান্তি সমাবেশ পাল্টাপাল্টি কর্মসূচী নয়। বিএনপি বড় বড় সমাবেশ ডাকলে, তখন তাদের মাথা খারাপ হওয়ায় সম্ভবনা থাকে। এজন্য বিএনপি পদযাত্রায় আওয়ামী লীগ দাঁড়িয়ে থাকে শান্তির লক্ষ্যে, মানুষ যাতে শান্তিতে থাকতে পারে, এজন্য আওয়ামী লীগ শান্তি সমাবেশ করছে।

চরমুগরিয়া মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরদার আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা পরিষদের সদস্য মহিউদ্দিন খান নাঈম প্রমুখ।

 

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com