শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

কুমিল্লার তিতাস উপজেলায় ৫১-তম জাতীয় সমবায় দিবস ২০২২ উদযাপন

রোকনুজ্জামান রোকন, নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৩২ জন দেখেছেন

রোকনুজ্জামান রোকন, নিজস্ব প্রতিবেদক

“বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন” প্রতিপাদ্য শ্লোগানে উদযাপিত হলো ৫১-তম জাতীয় সমবায় দিবস ২০২২ উদযাপন। কুমিল্লার তিতাস উপজেলা প্রশাসন ওসমবায় বিভাগ এবং সমবায়ীবৃন্দ উদ্যেগে দিবসটি পালন করা হয়। আজ সকাল ১১.০০ টায় তিতাস উপজেলা চত্ত্বরে জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তেলোনের মাধ্যমে দিবসটির উদ্বোধনী অনুষ্ঠান ও আনুষ্ঠানিকতা শুরু হয়।

এরপর তিতাস উপজেলার বিভিন্ন এলাকার সুফলভোগী সমবায়ীদের নিয়ে সমবায় র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা হল রুমে জাতীয় সমবায় দিবস উপলক্ষে শুরু হয় আলোচনা সভা, উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব, এ.টি.এম মোর্শেদ উপজেলা নির্বাহী অফিসার, তিতাস, কুমিল্লা। এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জনাব মো: মোহাম্মদ বিল্লাল হোসেন, উপজেলা সমবায় অফিসার এবং জনাব, কাজী মাহমুদ হাসান, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার, তিতাস, কুমিল্লা। উক্ত অলোচনা সভায় উপস্থিত অনুষ্ঠানের সভাপতি, সমবায় অফিসার, বিশেষ অতিথি সহ আমন্ত্রিত সুফলভোগী সমবায়ী বক্তৃতা প্রদান করেন।

সমবায়ীদের উন্নয়নে কিভাবে কাজ করতে হয়, বর্তমান সমসাময়িক প্রেক্ষাপট সহ নারী ক্ষমতায়ন, কৃষির বিস্তার ও মৎস্য, পশুপালন বিষয়ে সমবায়ীদের আলোচনা করা হয়। পরিশেষে সভার সভাপতি জনাব, এ.টি.এম মোর্শেদ উপজেলা নির্বাহী অফিসার, তিতাস, কুমিল্লা এর বক্তৃতার মাধ্যেমে ৫১-তম জাতীয় সমবায় দিবস ২০২২ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com