শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

ওটিটি প্লাটফর্মে আসছে শাহরুখ খানের পাঠান

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ১৩৬ জন দেখেছেন

বক্স অফিসে একের পর এক নজির গড়েছে শাহরুখ খানের ‘পাঠান’। নিজের তৈরি করা রেকর্ড নিজেই ভেঙেছেন বলিউড ‘বাদশা’। গেল ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পায় সিনেমাটি। মুক্তির ছয় সপ্তাহে পেরিয়ে এখনো প্রেক্ষাগৃহে চলছে ‘পাঠান’। এখন পর্যন্ত এই সিনেমার আয় ১ হাজার ৫০ কোটি রুপির আশপাশে। এর মধ্যেই শোনা যাচ্ছে শীঘ্রই ওটিটিতে আসছে ‘পাঠান’।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, চলতি মাসের মধ্যেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে ‘পাঠান’। আর এতে দেখা যাবে সেন্সরকৃত দৃশ্যসহ পুরো সিনেমা। পরিচালক সিদ্ধার্থ আনন্দ নাকি জানিয়েছেন, ‘পাঠান’র একটি দৃশ্য, যা ব্যবহার করা হয়নি সিনেমাতে, হয়তো ওটিটিতে দেখা যাবে।

এদিকে হিন্দি সিনেমার জগতে সব নজির ভেঙে দিয়ে আকাশছোঁয়া সাফল্য পেয়েছে শাহরুখ খান-দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পাঠান’। বক্স অফিসে ১০০০ কোটির অঙ্ক ছাড়িয়ে গিয়ে নতুন ইতিহাস গড়েছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। নতুন প্রজন্মের অন্যতম সেরা পরিচালক বলেও জনপ্রিয় হয়েছেন তিনি এক সিনেমাতেই। তবে সিনেমা হলে ‘পাঠান’-এর মুক্তি সহজ ছিল না। ‘বেশরম রং’ গানটি প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় ওঠে। কুরুচির অভিযোগের পাশাপাশির দীপিকার বিকিনির রং নিয়ে ছিল আপত্তি।

কিন্তু ‘পাঠান’ মুক্তির শুরু থেকে এখন দিন অবধি হলগুলো হাউসফুল হয়েছে। মুক্তির ছয় সপ্তাহের শেষেও বহু প্রেক্ষাগৃহ থেকে তুলে নেওয়া হয়নি সিনেমাটি। দিন দিন বাড়ছে বক্স অফিস সংগ্রহের গ্রাফও। তার মধ্যেই এসে গেল ওটিটিতে মুক্তির খবর। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় শাহরুখ খানের এই কামব্যাক সিনেমায় আরো অভিনয় করেছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া ও বিশেষ চরিত্রে সালমান খান।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com