শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

ই-প্রেস নিউজের উপজেলা প্রতিনিধি হিসেবে মনোনীত হয়েছেন সাংবাদিক মো: সোহাগ মিয়া

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
  • ১৬২ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার:

আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত ই-প্রেস ইন্ড্রাষ্ট্রি লিমিটেডের নিয়মিত প্রকাশনা ই-প্রেস নিউজের মাধবপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মো: সোহাগ মিয়া।

 

সোমবার (৩০ জানুয়ারী) রাতে ই-প্রেস নিউজের নির্বাহী সম্পাদক মাসুদ লস্কর ও চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর স্বাক্ষরিত আধুনিক পরিচয় পত্র ই-প্রেস নিউজের সাইটে প্রকাশ করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মোঃ সোহাগ মিয়া দীর্ঘ দিন ধরে সাংবাদিকতার পেশায় জড়িত থেকে অত্যান্ত সুনামের সাথে দেশ ও দেশের মানুষের কল্যাণে নিবেদিত থেকে কাজ করে যাচ্ছেন। বর্তমানে মো: সোহাগ মিয়া দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার হবিগঞ্জ জেলা প্রতিনিধি। এছাড়া ও তিনি একাধিক নিউজ পোর্টাল ও প্রিন্ট মিডিয়ার উপজেলা, জেলা ও বিশেষ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

জানা যায়, সাংবাদিকদের স্বাবলম্বী করার প্রত্যয়ে প্রতিষ্ঠিত সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের পরিকল্পনার এক ধাপ হল সাংবাদিকদের মুখপত্র ই-প্রেস নিউজ এর প্রকাশ। যা ক্যামেরার পেছনের সাংবাদিকদের খবর, কথা সম্বলিত আধুনিক তথ্যপ্রযুক্তি ভিত্তিক গণমাধ্যম। মূলত আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের প্রশংসনীয় উদ্যোগ ই-প্রেস নিউজ শুভযাত্রা দেখে আশার আলো দেখছে সাংবাদিক সমাজ। সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের তত্বাবধানে, ই-প্রেস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রকাশনায় প্রকাশিত এ গণমাধ্যম।

 

চতুর্থ শিল্প বিপ্লবে সক্রিয়ভাবে অংশ গ্রহণ নিশ্চিত করতে ই-প্রেস নিউজ অনন্য দৃষ্টান্ত স্হাপন করবে বলে সুধী জনদের অভিমত। প্রকৃতপক্ষে পিছিয়ে পড়া সাংবাদিকদের স্বাবলম্বী করতে ই-প্রেস নিউজ বিভিন্ন আধুনিক ও তথ্যপ্রযুক্তি ভিত্তিক প্রশিক্ষণ, কথিত ভুয়া/হলুদ সাংবাদিকতা রোধে স্মার্ট প্রেস কার্ড এর প্রচলন সহ সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডে নিজেদের অংশগ্রহণ নিশ্চিত করতে চায় নতুন ধারার এ গণমাধ্যম ই-প্রেস নিউজ।

 

দেশের বহুল প্রচারিত নিউজ মিডিয়ায় ই-প্রেস নিউজে নিয়োগ পাওয়ায় উপজেলা, জেলার সকল সাংবাদিক, সুধী মহল তাকে অভিনন্দন জানিয়েছেন।

 

কলম চলবে সত্যের পথে সাংবাদিকদের কল্যাণে। সাংবাদিক মো: সোহাগ মিয়া কে সাংবাদিকদের মুখপত্র ই-প্রেস নিউজ এ নিয়োগ দেওয়ায় কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা স্বীকার করেন তিনি।

 

সাংবাদিক মোঃ সোহাগ মিয়া মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামের মৃত: মো: রইছ আলী মীর বাচ্চু মিয়ার ৭ সন্তানের মাঝে ১ মাত্র পুত্র সন্তান সে। সাংবাদিক মো: সোহাগ মিয়া তার কর্ম ক্ষেত্রে সকলের দোয়া আর সহযোগীতা কামনা করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com