বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

আ.লীগ ও বিএনপির ধাওয়া পাল্টা ধাওয়া, ১৩টি মোটরসাইকেলে আগুন

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৯ জন দেখেছেন

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

আওয়ামী লীগ ও বিএনপির কর্মসূচিকে কেন্দ্র করে সিরাজগঞ্জের উভয় দলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ সময় ১৩ টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। এ ঘটনায় উভয় পক্ষের ১৫/২০ জন আহত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিক সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়াহরিপুর ইউনিয়নের পাইকপাড়া বাজার এলাকায় এমন ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার কালিয়াহরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তি সমাবেশের প্রস্তুতির জন্য পাইকপাড়া মোড়ে সমবেত হয়। এ সময় বিএনপির কেন্দ্রীয় পদযাত্রা কর্মসূচিতে অংশগ্রহণ করতে যাওয়ার সময় উভয় দলের নেতা কর্মীরা মুখোমুখি হলে ধাওয়া পাল্টা ধাওয়া, ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় সড়কের ওপর থাকা ১৩টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়।

কালিয়াহরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সবুর সেখ বলেন, দেশব্যাপি বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের শান্তিপূর্ণ সমাবেশে বিএনপি পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটায়। এতে ১০ থেকে ১৫ জন হয়েছেন।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই দলের পাল্লাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে ধাওয়াপাল্টা ও মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে রয়েছে।

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত জানান, দলীয় নেতা কর্মীরা সড়কের উপর ছিলো এ সময় বিএনপির নেতা কর্মীরা এসে অতর্কিত হামলা করে এবং ১৩টি মোটর সাইকেল ভাংচুর করে।

এদিকে, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, আমাদের শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচিকে বিঘ্ন ঘটাতে পরিকল্পিত ভাবে আওয়ামী লীগ এ ঘটনা ঘটিয়ে আমাদের ওপর দোষ চাপাচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com