বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

আজীবন মানুষের সেবা করতে চাই -পলক

আলিফ বিন রেজা,বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৬৭ জন দেখেছেন

 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, সিংড়া উপজেলার আমার মা, বাবারা চক্ষু ফিরে পাওয়ায় আমি আনন্দিত। ৪ হাজার রোগীকে বিনামূল্যে সেবা দেয়া হয়েছে। আমার স্বপ্ন রয়েছে আগামীতে সিংড়ায় একটি উন্নত চক্ষু হাসপাতাল নির্মান করা হবে। যাতে চলনবিলের মানুষ প্রতিনিয়ত সেবা পায়।

প্রতিমন্ত্রী আরো বলেন, এবার বিনামূল্যে চক্ষু ক্যাম্পে ৪ হাজার মানুষ সেবা পেয়েছে ৮৩৩ জনের চক্ষু ছানী অপারেশন করা হয়েছে। সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩০ বেড থেকে ৫০ বেডে উন্নতি করা হয়েছে। অত্যধূনিক সরঞ্জাম রয়েছে। ৫০ টি কমিউনিটি ক্লিনিক সরকার সিংড়ায় করে দিয়েছে। যা বিগত কোনো সরকার করেনি। ৫০ কোটি টাকা ব্যয়ে অত্যধূনিক ডায়াবেটিস হাসপাতাল করার পরিকল্পনা নেয়া হয়েছে।

পলক আরো বলেন, সিংড়াবাসি কে উন্নত, আধূনিক, নিরাপদ ও মানবিক সিংড়া উপহার দিতে চাই। আপনাদের কাছে আমি দোয়া চাই। যেনো আজীবন পাশে থেকে মানুষের সেবা করে যেতে পারি, ইনশাল্লাহ।

শুক্রবার সকাল ৮ টায় গোলই আফরোজ সরকারী কলেজ মাঠে ছানী অপারেশন করা রোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় এবং উপহার বিতরন করেন তিনি।

আল বাশার ফাউন্ডেশনের সহযোগিতায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এমএম সামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, যুগ্ন সাধারণ সম্পাদক ও ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন সহ ফাউন্ডেশনের চিকিৎসকবৃন্দ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com