বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রাম প্লে-গ্রাউন সম্মেলনকে ঘিরে আ‘লীগের বিভিন্ন ভাবে সাজ সজ্জিত করছে চট্টগ্রাম শহর

আহমদ রেজা চট্টগ্রাম জেলা প্রতিনিধি 
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ১০১ জন দেখেছেন

আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রাম প্লে-গ্রাউন সম্মেলনকে ঘিরে আ‘লীগের বিভিন্ন ভাবে সাজ সজ্জিত করছে চট্টগ্রাম শহর

 

চট্টগ্রাম জেলা প্রতিনিধি আহমদ রেজা

 

আগামী ৪  ডিসেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণ সম্মেলনকে গিরে পুরো চট্টগ্রামে পোস্টার ও ছোট ছোট এলাকা ও কাউন্সিলিং ভিত্তিক কর্মসূচী করছেন আওয়ামী লীগ নেতা কর্মীরা।

বঙ্গ কন্যা দেশনেত্রী বাংলাদেশের ৫০ টি প্রকল্প সর্ব বৃহৎ ৪১ তম বঙ্গবন্ধু টানেল প্রকল্পটি বাস্তবায়ন ও বাঁশখালি গন্ডামারা কয়লাবিদ্যুৎ প্রকল্পের শুভ উদ্ভোধনের সিদ্ধান্ত নিয়েছে। এতে দেশে আগামী নির্বাচনের পূণ্য প্রস্তুতিকে গিরে আগামী ৪ রে ডিসেম্বর চট্টগ্রাম গন সমাবেশ সম্মেলনে অনুষ্ঠিত অংশগ্রহন করবে বলে জানান মহনগরী মেয়র রেজাউল করিম দোভাষী।

 

এতে চট্টগ্রাম উন্নয়নের কর্মসূচীতে রাজনৈতিক নেতাদের আমন্ত্রণ জানিয়ে দ্রব্যমূল্য বৃদ্ধি সহ বিভিন্ন দৃষ্টি কোণ তুলে ধরবেন বলে জানান।

 

পুরা চট্টগ্রাম কে পোস্টার দিয়ে সাজিয়ে তুলছে। আওয়ামী লীগের নেতা কর্মীরা।

সৌন্দর্যে আর এক অবদান রাখেন চট্টগ্রাম পর্যটক প্রেমিরা অল্প সময়ের মধ্যে কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে।পারাপার করবে ৩িন মিনিট সময়ের মধ্যেই। আর নয় যানজট পর্যটক সমুদ্রের উপকূলীয় বৃহৎ একটি বিনোদনের মাধ্যম।নদী পার হয়ে দীর্ঘ সময় ব্যয় না করে পতেঙ্গা বীচের দৃশ্য উপভোগ করে অল্প সময়ের মধ্যে নদীর তলদেশে সুড়ঙ্গ ব্যবহার করে কাফকো ইউরিয়া সার ফ্যাক্টুরির সংলগ্ন সিইউএফএল হয়ে পারকি বীচ ও ভ্রমন করে সমুদ্র বন্দর হয়ে কক্সবাজার উপকূলীয় পযর্টক কেন্দ্রে পৌছুতে পারবেন ভ্রমণ প্রেমিরা।এখনো পযর্ন্ত টোল ফ্রি সংক্রান্ত নির্ধারীত হয়নি।৪ ডিসেম্বর উদ্ভোদন পর জানা যাবে।

চট্টগ্রাম বাঁশখালি কয়লাবিদ্যুৎ প্রকল্পের উদ্ভোদন গন্ডামারার।এতে নিম্ন আয়ে পরিবার বর্গরা সল্প সময়ের বিদ্যুৎ সংযোগ ও বিভিন্ন উৎপাদন পাশাপারি কর্মসংস্থা বৃদ্ধি মিল ফ্যাক্টুরির আয়ের উৎসের আবদান রাখবেন। উন্নয়নের অবকাঠামো বৃদ্ধি সহ বিভিন্ন দৃষ্টি আকর্ষণ করছে বলে।

সরকার কতৃক এসব উন্নয়ন সংস্থা ইউনিট গুলো জনগনের মানয়ন্নের অক্ষুন্ন রাখবেন।আগামী দেশ চলার সম্ভব হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com