সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

সিরাজগঞ্জ-৯৪ এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত।

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৫৬ জন দেখেছেন

 

মোঃ লুৎফর রহমান লিটন
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ইং সকাল ৯টা হতে সলঙ্গা ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে জাহিদ হাসান রতন এর সঞ্চলনায় দিনব্যাপী এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এসএসসি-৯৪ ব্যাচ সিরাজগঞ্জ-৯৪ গ্রুপের প্রায় দুই শতাধিক সদস্য এসময় উপস্থিত ছিলেন। ঈদের তৃতীয় দিন সকালে সাবেক শিক্ষার্থীদের পদচারণে মুখরিত হয়ে ওঠে স্কুল মাঠ। ঈদ পুনর্মিলনী উৎসবে সাবেক শিক্ষার্থীরা মেতে উঠেছিলেন আনন্দে, যেন খুঁজে পেয়েছিলেন নিজেদের শৈশব।

সবাইকে আবার একসঙ্গে পেয়ে যেন কর্মজীবনের সব ক্লান্তি দূর হয়ে গিয়েছিল সাবেক শিক্ষার্থীদের। পুরোনো স্মৃতিকে নতুন করে ক্যামেরাবন্দী করে রাখতে ছিল অনেক কসরত। মধুর মিলনে সতীর্থরা একে অপরের সঙ্গে কুশল বিনিময় ও কোলাকুলির মাধ্যমে বন্ধুত্বের নতুন বন্ধন তৈরি করেন। সব ভেদাভেদ ভুলে সবাই একই মিশেলে মিলিত হন। কর্মসূচির মধ্যে ছিল কেককাটা, আনন্দ বিনোদন, কুইজপর্ব, খেলাধুলা, পরিচিতিপর্ব ও স্মৃতিচারণ।

অনুষ্ঠিতব্য ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-৯৪, গ্রুপের আয়োজক , জাহিদ হাসান রতন,আমিনুল ইসলাম, এস এম রেজাউল করিম, কেএম আল-আমীন,সাইফুল ইসলাম, মাসুদ রানা, রাসেদ,আঃ করিম, কেএম রুবেল,সুমিষ্ট,খোকন,নাজমুল হুদা,সাইফুল ইসলাম,মিজানুর রহমান, শফিকুল ইসলাম, রাশেদুল ইসলাম রাসেল, খোকন,সানোয়ার হোসেন,লাইজু, সাবিনা, কাজলরেখা,রাশেদা,প্রমুখ।

এসময় বক্তারা বলেন প্রায় ৩০ বছর পর এসএসসি-৯৪ ব্যাচ,সিরাজগঞ্জ-৯৪ কর্তৃক বন্ধুত্বের টানে শৈশবের মধুর স্মৃতি-চারণায় ঈদের তৃতীয় দিন ব্যতিক্রমধর্মী মিলনমেলার আয়োজন করা হয়েছে। ব্যাচের সদস্যদের অনেকেই দেশ ও দেশের বাইরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পেশায় নিয়োজিত আছেন।

সাবেক শিক্ষার্থীরা বলেন, আমরা শৈশব-কৈশোরের খোঁজে এখানে ছুটে এসেছি, স্বপ্নের দরবারে, স্মৃতির আঙিনায়। তারা আরও বলেন, পুনর্মিলনী অনুষ্ঠানে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে মেলাবন্ধন রচিত হয়। সুখ-দুঃখের স্মৃতি রোমন্থন করার সুযোগ ঘটে। এর মাধ্যমে পরস্পরের মধ্যে ভ্রাতৃত্ব ও সৌহার্দ্যের বন্ধন আরও সুদৃঢ় হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com